শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

সত্যিই কি নীল-তৃণার বিচ্ছেদ হচ্ছে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০১:০৫ পিএম

শেয়ার করুন:

সত্যিই কি নীল-তৃণার বিচ্ছেদ হচ্ছে

ভারতীয় বাংলা সিরিয়ালের জনপ্রিয় জুটি নীল-তৃণার সংসার ভাঙার খবর শোনা যাচ্ছে। বিষয়টি নিয়ে তুমুল চর্চা চলছে টলিউডে। যদিও তারা জানাচ্ছেন, তারা ঠিকই আছেন। যার রটেছে তা পুরোটাই গুজব।

আগামী ৪ ফেব্রুয়ারি নীল-তৃণার দ্বিতীয় বিবাহবার্ষিকী। বিশেষ এই দিনটিতে তারা একসাথে থাকছেন না। কাজের জন্য আলাদা থাকতে হবে তাদের। এ প্রসঙ্গে তিনি তৃণা বলেন, ‘আমার দুজনেই কাজের বিষয়ে কোনো ঢিলেমি পছন্দ করি না। তাই এবার বিবাহবার্ষিকীটা আলাদা আলাদাই কাটবে।’


বিজ্ঞাপন


Trina

তিনি আরও বলেন, ‘আজকাল জীবনটা সোশ্যাল মিডিয়াকেন্দ্রিক হয়ে গেছে। ফেসবুক-ইনস্টাগ্রামে হাসিমুখে পোজ দিয়ে ছবি দিলেই বোঝা যাবে সম্পর্ক আছে, নয়তো গণ্ডগোল হয়েছে! সোশ্যাল মিডিয়ার বাইরেও যে জীবন আছে, মানুষ সেটা ভুলতে বসেছে। আগে এসব নিয়ে ভাবতাম। এখন আর পাত্তা দেই না। শুধু বলতে চাই, আমি আর নীল ভালো আছি।’

কার্যত এই প্রত্যুত্তরের মাধ্যমে নিন্দুকদের মুখে একপ্রকার ঝামা ঘষে দিলেন তৃণা। দাম্পত্য জীবনে সুখে-ছন্দে জীবন অতিবাহিত করছে এই দম্পতি, তা এই লাস্যময়ী অভিনেত্রীর বক্তব্যের দ্বারাই পরিষ্কার।

অভিনয় ক্যারিয়ার শুরুর আগে থেকেই প্রেমের সম্পর্কে ছিলেন নীল-তৃণা। নানান বাধা-বিপত্তি পেরিয়ে ২০২১ সালের ফেব্রুয়ারিতে জাঁকজমক আয়োজনে দুজনের ১০ বছরের প্রেম বিয়ের পিঁড়িতে গড়ায়।


বিজ্ঞাপন


/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর