বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

শাহরুখের সিনেমায় আর গান গাইবেন না অভিজিৎ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৩৫ এএম

শেয়ার করুন:

শাহরুখের সিনেমায় আর গান গাইবেন না অভিজিৎ

বলিউডের আশি-নব্বই দশকের জনপ্রিয় প্লে-ব্যাক গায়ক অভিজিৎ ভট্টাচার্য্য। আজকে যেমন সিনেমা মানেই অরিজিৎ সিং, ওই সময়ে ছিলেন অভিজিৎ। এমন কম তারকা আছেন, যারা তার গানে ঠোঁট মেলাননি। বিশেষ করে শাহরুখ খানের সব সিনেমায় তিনি গান গেয়েছেন। কিন্তু একটা সময় এই গায়ক জানিয়েছিলেন, তিনি আর শাহরুখের ছবিতে গান গাইবেন না।

প্রায় দুই দশক ধরে শাহরুখের ছবিতে গান গেয়েছেন অভিজিৎ। কিন্তু সময় এগোনোর সঙ্গে সঙ্গে বদলায় সবকিছু। শাহরুখ-অভিজিৎ জুটিও ভেঙে যায়। জি-বাংলার জনপ্রিয় টক শো ‘অপুর সংসার’-এ একবার অতিথি হয়ে এসেছিলেন গায়ক। সেখানে বিষয়টা নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছিল তাকে।


বিজ্ঞাপন


সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায় জিজ্ঞাসা করেছিলেন, একসময়ে শাহরুখের লিপে সবথেকে বেশি অভিজিতের গান শোনা যেত। কেন পছন্দ করত এত দর্শকরা? উত্তরে অভিজিৎ জানান, আগে গানের মধ্যে বাস্তবতা ছিল। উদাহরণ হিসাবে তিনি বলেন, ‘ম্যায় অ্যায়সা গীত গাউ’ গানটির কথা। আর এখন চলে ‘লুঙ্গি ডান্স’। অভিজিৎ স্পষ্ট জানান, যারা এই পর্যায়ে নেমে গিয়েছে তাদের জন্য আর গান গাওয়ার ইচ্ছা হয় না তার।

অভিজিতের ক্ষোভ তখনও শেষ হয়নি। তিনি বলেছিলেন, এখন ছবির টাইটেল কার্ডে গায়ক-গায়িকার নাম আসে সবার শেষে। যখন দর্শকরা হল ছেড়ে বেরিয়ে যায় তখন। এদিকে অভিনয়শিল্পীরা মঞ্চে উঠে বলে, গায়ক-গায়িকাদের জন্যই তারা সফল হয়েছেন।

পুঞ্জীভূত ক্ষোভ থেকে একটা বড় সিদ্ধান্ত নিয়েছিলেন অভিজিৎ। সংবাদ সম্মেলন ডেকে তিনি স্পষ্ট বলে দিয়েছিলেন, তার গানের জোরেই শাহরুখ এত বড় তারকা হয়েছেন। কিন্তু আর কোনোদিন তিনি শাহরুখের হয়ে গান গাইবেন না।

এখানেই থামেননি অভিজিৎ। কার্যত নিজের ঢাক নিজে পিটিয়ে তিনি জানিয়েছিলেন, তার গলা শুধুমাত্র সুপারস্টারদের জন্যই। শুধু শাহরুখ নন, সাইফ আলি খান, অক্ষয় কুমারদেরও নাকি তিনিই স্টার বানিয়েছেন বলে দাবি করেছিলেন অভিজিৎ।


বিজ্ঞাপন


/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর