বুধবার, ৮ মে, ২০২৪, ঢাকা

চলচ্চিত্র পরিচালক শফিক হাসান গ্রেফতার

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:৫৮ পিএম

শেয়ার করুন:

চলচ্চিত্র পরিচালক শফিক হাসান গ্রেফতার

চলচ্চিত্র নির্মাতা শফিক হাসানকে গ্রেফতার করেছে পুলিশ। একটি প্রতারণা মামলায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) থেকে আটক করা হয়েছে তাকে। সংবাদমাধ্যমকে এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন তেঁজগাও থানার উপপরিদর্শক মো. শাহজাহান।

তিনি বলেন, ‘শফিক হাসানের বিরুদ্ধে লেনদেন সংক্রান্ত অভিযোগ ছিল। তাকে প্রতারণা মামলায় গ্রেফতার করা হয়েছে।’


বিজ্ঞাপন


শফিক হাসানের গ্রেফতার প্রসঙ্গে চলচ্চিত্র পরিচালক বদিউল আলম খোকন বলেন, ‘গত শনিবার শফিক হাসানকে এফডিসি থেকে গ্রেফতার করে নিয়ে গেছে পুলিশ। শফিক হাসানের পা ভেঙে গেছে, তিনি গাড়িতে বসে ছিলেন। পুলিশ এসে ওয়ারেন্ট দেখিয়ে নিয়ে যায়। আমি নিজে কাগজ দেখতে চেয়েছি। সেখানে কী কারণে গ্রেফতার করা হচ্ছে সেটা লেখা ছিল না।’

জানা গেছে, ‘ধূমকেতু’ ও  ‘স্বপ্ন ছোঁয়া’ সিনেমা দুটির প্রযোজক বিদেশে থাকার সুযোগে রুবেল নামের এক ব্যক্তিকে ভুয়া মালিক বানিয়ে সিনেমা দুটির স্বত্ব দুই জায়গায় বিক্রি করেছেন নির্মাতা শফিক হাসান। পরে বিষয়টি জানাজানি হয়ে গেলে শফিক টাকা ফেরত দিয়ে দিতে চান। কিন্তু এরপরও টাকা ফেরত না দিলে টেলিভিশন রাইট কেনা চ্যানেল এটিএন বাংলা প্রতারণা মামলা করে শফিকের বিরুদ্ধে। ওই মামলায় পুলিশ আটক করে তাকে।

শাকিব খান, পরীমণিসহ অনেক তারকাই অভিনয় করেছেন শফিকের ছবিতে। তার পরিচালিত ‘ধূমকেতু’ সিনেমায় অভিনয় করেছিলেন শাকিব। ছবিতে তার নায়িকা ছিলেন পরীমণি। ২০১৬ সালে সিনেমাটি মুক্তি পেয়েছিল।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর