বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

কেবিনে নেওয়া হয়েছে আঁখিকে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:০১ পিএম

শেয়ার করুন:

কেবিনে নেওয়া হয়েছে আঁখিকে

শুটিংয়ে ভয়াবহ দুর্ঘটনার শিকার ছোটপর্দার অভিনেত্রী শারমিন আঁখিকে হাই ডিপেন্ডেন্সি ইউনিট (এইচডিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। সংবাদমাধ্যমকে এ তথ্য জানান শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

তিনি বলেন, ‘আঁখি মোটামুটি আছেন। আমি আজকে দেখতে গিয়েছিলাম। তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। আবার রোববার তার ড্রেসিং খোলা হবে।’


বিজ্ঞাপন


আঁখি দগ্ধ হওয়ার পর তার স্বামী নির্মাতা রাহাত কবির গণমাধ্যমকে জানিয়েছিলেন, আঁখির শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে।

ঘটনার বর্ণনায় রাহাত আরও জানিয়েছিলেন, সজলের সঙ্গে একটি টেলিফিল্মের শুটিং ছিল মিরপুর সাড়ে এগারোতে। দুপুরের দিকে আঁখি মেকআপ নিয়ে ওয়াশরুমে যায় চুল ঠিক করতে। হেয়ার স্টেটমেন্ট অন কিংবা অফ করতে গিয়ে এ ঘটনাটি ঘটে। পুলিশের ধারণা, কেউ বডি স্প্রে ব্যবহার করেছে ওটার গ্যাস থেকে বিস্ফোরণের ঘটনাটি ঘটতে পারে।

আঁখির শারীরিক অবস্থা সংকটাপন্ন কি না—জানতে চাইলে সেসময় রাহাত বলেছিলেন, ‘এখনই বলা যাচ্ছে না। আজ (রোববার) ডাক্তার অনেকগুলো পরীক্ষা দিয়েছে। সেগুলোর ফলাফলের পর বলা যাবে পরিস্থিতি। হাসপাতালে প্রায় এক মাস থাকতে হবে। আর সম্পূর্ণ সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরতে প্রায় এক বছর সময় লাগবে। সবার কাছে আঁখির জন্য দোয়া চাই।’

শারমিন আঁখি এক দশক ধরে অভিনয় করছেন। তিনি বেড়ে উঠেছেন চট্টগ্রামে। মঞ্চ থেকে তার অভিনয়ের শুরু। পরবর্তীতে টিভি নাটকে কাজ করেও আলোচনায় আসেন তিনি।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর