বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

কী কারণে সফল ‘পাঠান’— জানালেন পরিচালক

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:১৭ পিএম

শেয়ার করুন:

কী কারণে সফল ‘পাঠান’— জানালেন পরিচালক

পর্দায় চার বছরের অনুপস্থিতি শাহরুখ খানের আসনকে যে একটুও টলাতে পারেনি তার প্রমাণ ‘পাঠান’ সিনেমাটি। লম্বা সময় পর প্রিয় তারকাকে পেয়ে অনুরাগীরা উন্মাদনায় ভাসছেন। ভোর থেকে তারা হলের সামনে লাইন ধরছেন সিনেমাটি দেখতে। মধ্যরাতেও চলছে হাউজফুল।

এরইমধ্যে ৬০০ কোটি রুপি তুলে নিয়েছে ছবিটি। ফলে অনেকেই জানতে চান এ সফলতার কারণ। এবার সিনেমাটির পরিচালক সিদ্ধার্থ আনন্দ খোলাসা করলেন সেই রহস্যের। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।


বিজ্ঞাপন


‘পাঠান’-এর সাফল্য প্রসঙ্গে সিদ্ধার্থ বলেন, “চার বছর পর শাহরুখ খান কীভাবে পর্দায় ফেরেন, সেদিকে তাকিয়ে ছিলেন দর্শকেরা। তিনি বিরতি নিয়েছিলেন সংবাদমাধ্যম থেকে, সামনে আসা থেকে নিজেকে আটকে রেখেছেন। এতদিন ধরে মানুষকে তৃষ্ণার্ত রেখেছিলেন তিনি। দর্শকদের সেই তৃষ্ণা এখন মিটছে। নিজের চারপাশে শাহরুখ খান যে রহস্য তৈরি করে রেখেছিলেন, দর্শকরা তা জানার অপেক্ষায় ছিলেন। সমস্ত প্রজন্মের মানুষের কাছেই তার জনপ্রিয়তা চূড়ান্ত। দীর্ঘদিন ধরে তার সামনে না আসার ফল পাচ্ছে ‘পাঠান’। তাই এই ছবি এত সফল হচ্ছে।”

২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে ‘পাঠান’। সিদ্ধার্থ পরিচালিত এ ছবিতে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে আছেন জন আব্রাহাম। দেশমাতৃকাকে সন্ত্রাসবাদীদের হাত থেকে বাঁচাতে এক সেনার গল্প বলেছে এই ছবি।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর