শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

দেব জেলে গেলে ফেঁসে যেতে পারেন মিঠুন!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ০৬:৩৬ পিএম

শেয়ার করুন:

দেব জেলে গেলে ফেঁসে যেতে পারেন মিঠুন!

দীর্ঘদিন ধরে গরু পাচার-কাণ্ডে ভারতীয় প্রশাসনের সন্দেহের চোখে আছেন টলিউড সুপারস্টার দেব। জেরার সম্মুখীনও হতে হয়েছে তাকে। সম্প্রতি টলিউড অভিনেতা ও বিজেপির বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় দাবি করেছেন, এ মামলায় দেব দোষী সাব্যস্ত হয়ে জেলে গেলে ফেঁসে যেতে পারেন মিঠুন চক্রবর্তী। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

হিরনের দাবি, দেব-মিঠুনের ‘প্রজাপতি’ ছবিতে গরু পাচারকাণ্ডে গ্রেফতার এনামুল হক লগ্নি করেছেন। এ কারণেই দেব দোষী সাব্যস্ত হলে কপালে শনি নাচতে পারে মহাগুরুর।


বিজ্ঞাপন


তিনি বলেন, “দীপক অধিকারী ওরফে দেব এনামুল হকের কাছ থেকে টাকা নিয়েছেন। তাই তাকে ডেকে পাঠিয়েছে সিবিআই ও ইডি। সেই মামলা চলছে। যদি দোষী সাব্যস্ত হন তাহলে জেলে যেতে হবে দেবকে। আর যদি দেবকে জেলে যেতে হয় তাহলে আমার সবচেয়ে দুশ্চিন্তার কারণ মিঠুন চক্রবর্তী। মিঠুনদা ‘প্রজাপতি’ ছবিতে একই প্রযোজকের সঙ্গে কাজ করেছেন। মিঠুনদার মতো অভিনেতা, মিঠুনদার মতো সৎ মানুষ বিরল। কিন্তু মিঠুনদা আগেও যেভাবে ইডি-সিবিআইকে যেভাবে টাকা ফেরত দিয়েছিলেন এবার হয়তো তা হতে পারে। যদি দেব জেলে যান তাহলে প্রজাপতি থেকে মিঠুনদা যে পারিশ্রমিক নিয়েছিলেন তাহলে দেখা যাবে তিনি টাকা ফেরত দিচ্ছেন ইডি, সিবিআইকে।’’

এদিকে এমন অভিযোগ আনার পর দেব যদি মামলা ঠুকে দেন সেক্ষেত্রে কী করবেন হিরণ— জানতে চাইলে এ অভিনেতা বলেন, ‘মামলা করতেই পারেন। তবে দেব যদি বলেন, তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে বা তিনি নির্দোষ হন তাহলে দেবের পাশে দাঁড়াব।’

জানা যায়, ২০১৭-১৮ সালের দিকে এনামুল হকের নিকট থেকে ঘড়ি ও লক্ষাধিক নগদ অর্থসহ বেশকিছু উপহার নেন দেব। তথ্যটি সিবিআইকে জানিয়েছিলেন এনামুল নিজেই। সেই সূত্রেই কেন্দ্রীয় অনুসন্ধান সংস্থা (সিবিআই) থেকে তলব করা হয়েছিল টলিপাড়ার সুপারস্টার ও পশ্চিমবঙ্গের সাংসদ দেবকে।

গত বছরের ফেব্রুয়ারিতেও একই বিষয়ে আরও একবার জেরার সম্মুখীন হতে হয়েছিল এই অভিনেতাকে। এবার দেবের দোষে মিঠুনকে দোষী করে অভিযোগ আনলেন হিরণ। তবে এ প্রসঙ্গে দেব কিংবা মিঠুন কোনো মন্তব্য করেননি।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর