শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

ব্রিটিশ অভিনেত্রী সিলভিয়া সিমস মারা গেছেন

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ০৪:০২ পিএম

শেয়ার করুন:

ব্রিটিশ অভিনেত্রী সিলভিয়া সিমস মারা গেছেন

ব্রিটিশ অভিনেত্রী সিলভিয়া সিমস আর নেই। লন্ডনের একটি কেয়ার হোমে মৃত্যু হয়েছে তার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর। এ অভিনেত্রীর মৃত্যুর খবর নিশ্চিত করেছে তার পরিবার। একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যমে উঠে এসেছে এ তথ্য।

সিলভিয়া সিমসের পরিবার এক বিবৃতিতে বলেছে, ‘২৭ জানুয়ারি সকালে তার শান্তিপূর্ণ মৃত্যু হয়েছে। সকালে মারা গেছেন। তিনি দারুণ জীবনযাপন করেছেন এবং শেষ পর্যন্ত আমাদের সুখ ও আনন্দে ভরিয়ে রেখেছেন। গতকালও আমরা আমাদের দারুণ সব অ্যাডভেঞ্চারের স্মৃতিচারণ করেছিলাম একসঙ্গে। তাকে খুব মনে পড়বে।’


বিজ্ঞাপন


থিয়েটারের মাধ্যমে অভিনয়ে নাম লেখান সিলভিয়া। মাত্র ২০ বছর বয়সেই হয়ে উঠেছিলেন মঞ্চের পরিচিত মুখ। চলচ্চিত্রে জনপ্রিয় হয়ে উঠতেও সময় নেননি তিনি। ১৯৫০-এর দশকে ‘আইস কোল্ড ইন অ্যালেক্স’ সিনেমার মাধ্যমে পরিচিতি লাভ করেন তিনি।

ছয় দশকের অভিনয় ক্যারিয়ার সিলভিয়ার। তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে উল্লেখযোগ্য ‘ভিকটিম’, ‘উইমেন ইন এ ড্রেসিং গাউন’, ‘নো ট্রিস ইন দ্য স্ট্রিট’, ‘থ্যাচার: দ্য ফাইনাল ডেজ’। ‘থ্যাচারে’ প্রধানমন্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন সিলভিয়া।

জনপ্রিয় এ অভিনেত্রীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার সহকর্মী ও শুভানুধ্যায়ীদের মাঝে। এরইমধ্যে সামাজিক মাধ্যমে সিলভিয়াকে নিয়ে শোক প্রকাশ করেছেন তারা।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর