বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ঢাকা

‘পাঠান’ মুক্তির দিনে সাত বছরের দূরত্ব ঘুচল সালমান-আমিরের!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৩, ০৪:৫২ পিএম

শেয়ার করুন:

‘পাঠান’ মুক্তির দিনে সাত বছরের দূরত্ব ঘুচল সালমান-আমিরের!

পদবি এক হলেও বলিউডে খানদের মধ্যে যে একতা নেই সে খবর পুরোনো। সালমান-শাহরুখ-আমিরের মাঝে চলমান স্নায়ুযুদ্ধের কথা সবার জানা। এদিকে কয়েকবছর ধরে সালমান-শাহরুখের সম্পর্কের উন্নতি স্পষ্ট। তবে আমিরের সঙ্গে দূরত্বটা ঠিকই বোঝা যাচ্ছিল। নতুন খবর হচ্ছে, শাহরুখ খানের ‘পাঠান’ মুক্তির দিনে বিভেদ ভুলে কাছে এসেছেন আমির-সালমান। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

গতকাল বুধবার সামাজিক মাধ্যমে বেশকিছু ছবি ছড়িয়ে পড়েছে। সেখানে সালমানকে ঢুকতে দেখা গেছে আমিরের বাড়িতে। এ সময় তার পরনে ছিল কালো টিশার্ট। সঙ্গে ছিলেন নির্মাতা মহেশ ভাট। নিজের গাড়ির সামনের সিটে বসে মুম্বাইয়ে আমিরের বাড়িতে যান পর্দার টাইগার।


বিজ্ঞাপন


দীর্ঘ সাত বছর পর আমিরের বাড়িতে সালমানকে ঢুকতে দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। গতকাল বুধবার মুক্তি পেয়েই বক্স অফিসে ঝড় তুলেছে শাহরুখের ‘পাঠান’। এতে অল্প সময়ের জন্য হাজির হয়ে দর্শকদের মুগ্ধ করেছেন সালমান। তিনিও হচ্ছেন প্রশংসিত। অনেকে ভাবছেন এই আনন্দ উদযাপন করতেই আমিরের বাড়ি গেছেন সালমান।

তবে জানা গেছে, বিষয়টি সেরকম নয়। আমির তার বন্ধুদের জন্য একটি পার্টির আয়োজন করেছিলেন। সেখানেই আমন্ত্রিত ছিলেন সলমন-সহ অন্যরা।

আমির-সালমানের দ্বন্দ্বের শুরু ২০১৬ সালে। সে বছর মুক্তি পেয়েছিল সালমানের ‘সুলতান’ ও আমিরের ‘দঙ্গল’। এ নিয়েই হয়েছিল মনোমালিন্য। তবে এসব অস্বীকার করেন সালমান। তিনি জানিয়েছিলেন, এ খবর একেবারেই ভিত্তিহীন। আমিরের সঙ্গে কোনো সংঘাত নেই তার। কিন্তু তারপর থেকেই তাদের সেভাবে আর একসঙ্গে দেখা যায়নি।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর