ফেসবুকের ওই লেখাটি শাবনূরের নয়

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩, ০২:১১ পিএম
ফেসবুকের ওই লেখাটি শাবনূরের নয়

সকাল থেকে চিত্রনায়িকা শাবনূরের একটি পোস্ট ভাইরাল হয়েছে। ওই পোস্টে লেখা ছিল—আমি মৃত্যুর স্বাদ গ্রহণ করেছি। কিন্তু খোঁজ নিয়ে জানা গেল, এ নায়িকার একটি ফেইক আইডি থেকে এটা ছড়িয়েছে।

শাবনূরের নামে অসংখ্য ফেইক ফেসবুক আইডি আছে। এটা তিনি জানেন বলেই কয়েকবার সেসব আইডি থেকে দূরে থাকতে বলেছেন। একবার ফেসবুক লাইভে এসেও জানিয়েছিলেন। কিন্তু তারপরও রোধ করা যাচ্ছে না।

শাবনূর সিনেমা ছেড়েছেন অনেক বছর। দেশেও থাকেন না। অস্ট্রেলিয়ার নাগরিকত্ব নিয়ে সেখানেই বসবাস করছেন তিনি। কয়েকবছর পর পর দেশে আসেন। ব্যক্তিগত কিছু কাজ শেষে আবার ফিরে যান দেশটিতে।

এ সম্পর্কিত আরও খবর
মৃত্যুর স্বাদ গ্রহণ করেছেন শাবনূর!
সত্যিই কি প্রেম করতেন সালমান-শাবনূর

একমাত্র ছেলে আইজান নেহানের সুন্দর ভবিষ্যতের জন্যই অস্ট্রেলিয়ায় বসবাস করছেন শাবনূর। ২০২০ সালের ২৬ জানুয়ারি স্বামী অনিক মাহমুদকে তালাক দেন তিনি। এরপর আর তার বিয়ের কোনো খবর শোনা যায়নি।

১৯৭৯ সালের ১৭ ডিসেম্বর যশোর জেলার শার্শা উপজেলার নাভারণে জন্মগ্রহণ করেন শাবনূর। তার পারিবারিক নাম কাজী শারমিন নাহিদ নূপুর। তিন ভাই-বোনের মধ্যে সবার বড় তিনি। বোন ঝুমুর এবং ভাই তমাল দুজনেই পরিবারসহ অস্ট্রেলিয়া প্রবাসী। পরিচালক এহতেশামের হাত ধরে ‘চাঁদনী রাতে’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে শাবনূরের অভিষেক হয়। ২০০৫ সালে মোস্তাফিজুর রহমান মানিকের ‘দুই নয়নের আলো’ ছবিতে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

/আরএসও