বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়েছিলেন রিয়া!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩, ০১:২৮ পিএম
বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়েছিলেন রিয়া!

ভারতীয় বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি হিসেবেই পরিচিত রিয়া সেন। বাংলা, হিন্দি ও দক্ষিণি সিনেমায় অভিনয় করলেও সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি তিনি। বরং প্রেমঘটিত বিষয় নিয়ে বরাবর আলোচনায় থেকেছেন এ অভিনেত্রী।

রিয়ার চলচ্চিত্রে অভিষেক হয় ১৯৯১ সালে। তারপর বাংলা, হিন্দি, ওড়িয়া, তেলেগু, মালালায়ম, এমনকি ইংরেজি সিনেমাতেও দেখা গেছে অভিনেত্রীকে। সামাজিক মাধ্যমে ভক্তদের নজর ধরে রাখতে মাঝেমধ্যেই নিজের শরীরী উষ্ণতায় নিজেকে মেলে ধরেন তিনি।

Riya

মাত্র ১৬ বছর বয়সে ফাল্গুনী পাঠকের মিউজিক অ্যালবামে ঝড় তুলেছিলেন রিয়া সেন। স্টারকিড হওয়ার পরও নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি রিয়া। তবে বলিউডে ছবিতে কাজ করলেও সাফল্য পাননি রিয়া। বরং বিতর্কের কারণে বারেবারে শিরোনামে উঠে এসেছেন রিয়া সেন।

বি-টাউনের অভিনেত্রী আমিশা প্যাটেলের ভাই অস্মিত প্যাটেলের সঙ্গে রিয়া সেনের সম্পর্ক নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছিল। অস্মিতের সঙ্গে গোপন এমএমএস ফাঁস হয়ে যাওয়ার পর রিয়ার ক্যারিয়ারের মোড় পুরোটাই ঘুরে গিয়েছিল।

‘রাগিনী এমএমএস রিটার্নস’-এর সেটে রিয়া সেনের বিরুদ্ধে তার সহ-অভিনেতা পোশাক খুলে ফেলার অভিযোগ তুলেছিলেন। নিশান্ত মালকানি অভিযোগে জানিয়েছিলেন, একটি অন্তরঙ্গ দৃশ্যের শুটের সময় রিয়া তাকে ক্যামেরার সামনে টেনে নিয়েছিলেন।

Riya

রিয়াকে ২০১৬ সালে একটি পার্টিতে খুব সাহসী স্টাইলে দেখা গিয়েছিল। যেখানে একটি মেয়েকে চুমু খেয়ে শিরোনামে উঠে এসেছিলেন অভিনেত্রী। এখানেই শেষ নয়, তাকে অন্য ছেলেদের সঙ্গে বোল্ড ফটোশুট করতেও দেখা গেছে বহুবার।

মুনমুন কন্যা রিয়া সেনের সঙ্গে বিতর্ক যেন ওতপ্রোতভাবে জড়িত। এমনকি বিয়ের আগেও নাকি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন রিয়া এবং সেই কারণেই দীর্ঘদিনের প্রেমিকের তাড়াহুড়া করে বিয়ের পিঁড়িতে বসেছিলেন তিনি। যদিও গুজব বলে তা উড়িয়ে দিয়েছিলেন।

অভিনয় দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন রিয়া। সেই অভিনয় নিয়ে দর্শকমনে ছাপ না রাখতে পারলেও ফটোশ্যুটে নজর কেড়েছেন নেটিজেনদের । একের পর এক ছবিতে শরীরী উষ্ণতায় ঘুম উড়িয়েছেন পুরুষদের।

/আরএসও