সঞ্জয়ের নামে ৭২ কোটি রুপির সম্পদ লিখে দিয়েছিলেন ভক্ত

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩, ০১:০৬ পিএম
সঞ্জয়ের নামে ৭২ কোটি রুপির সম্পদ লিখে দিয়েছিলেন ভক্ত

তারকাদের নিয়ে অনুরাগীদের উন্মাদনার শেষ নেই। কখনও তা এতটাই বাড়াবাড়ির পর্যায়ে চলে যায় যে হতবাক না হয়ে পারা যায় না। এমনই এক ঘটনা ঘটেছিল বলিউড তারকা সঞ্জয় দত্তের সঙ্গে। মৃত্যুর সময় এক ভক্ত ৭২ কোটি রুপির সহায় সম্পত্তি লিখে দিয়ে গিয়েছিলেন সঞ্জয়ের নামে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

ঘটনাটি ২০১৮ সালের। নিশা পাতিল নামের এক নারী ভক্ত মৃত্যুর আগে সঞ্জয়ের নামে নিজের নিজের ৭২ কোটি রুপির সহায় সম্পত্তি লিখে দিয়ে যান। এ খবর অভিনেতা জানতে পেরেছিলেন নিশার মৃত্যুর ১৪ দিন পর। থানা থেকে ফোন করে খবরটি জানানো হয়েছিল তাকে।

ভক্তের এমন ভালোবাসায় হতভম্ব হয়েছিলেন সঞ্জয়। ভাবতেও পারেননি কেউ তাকে ভালোবেসে নিজের সর্বস্ব লিখে দিতে পারে! তবে ওই সম্পত্তি গ্রহণ করেননি অভিনেতা। তিনি বলেছিলেন, ‘আমাদের মতো অভিনেতার নামে লোকে সন্তানের নাম রাখেন, রাস্তায় পিছু নেন, উপহারও পাঠান। কিন্তু এই ঘটনা আমাকে হতবাক করেছে। আমি নিশাকে চিনি না। কিন্তু তিনি যা করেছেন তার পর আমি বাক্যহারা। সম্পত্তির এক কণাও আমি দাবি করব না।’

এদিকে ব্যাংক থেকে সঞ্জয়কে জানানো হয়েছিল নমিনি হিসাবে তার নামই উল্লেখ করা হয়েছে। আইনজীবীরাও যোগাযোগ করেছিলেন তার সঙ্গে। কিন্তু এ অভিনেতা নিজের সিদ্ধান্তে ছিলেন অনড়। ভক্তের ভালোবাসাকে সম্মান জানিয়ে তিনি জানিয়েছিলেন মৃতের পরিবারই প্রাপ্য ওই সম্পত্তির, তিনি নন। আর এজন্য কোনো আইনি প্রক্রিয়ায় যেতে হলে তাতেও তিনি রাজি আছেন বলে জানিয়েছিলেন।

আরআর