শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

‘সেলাই দিদিমনি’ গানের গীতিকবি বিশু শিকদার মারা গেছেন

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৩, ০৭:৪১ পিএম

শেয়ার করুন:

‘সেলাই দিদিমনি’ গানের গীতিকবি বিশু শিকদার মারা গেছেন

‘দুষ্টু ছেলের দল’, ‘বিজলী’, ‘আমি তোমাদেরই লোক’, ‘সেলাই দিদিমনি’, ‘অবশেষে জেনেছি’, ‘তুফান— জেমসের এই গানগুলো মুহূর্তেই উন্মাদনার শেকলে বন্দি করে তরুণদের। জেমসও তার প্রায় কনসার্টে এই গানগুলো পরিবেশন করেন।

মন খারাপ করা খবর হলো, এই গানগুলোর রচয়িতা বিশু শিকদার আর নেই। সংবাদমাধ্যমকে এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন জেমস। তিনি জানিয়েছেন, শনিবার (২১ জানুয়ারি) বিকেল ৫টার দিকে নড়াইলের লোহাগড়ায় নিজ বাসায় হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে তার।


বিজ্ঞাপন


বিশুর মৃত্যুতে তারই লেখা গানের লাইন তুলে ধরে জেমস জানান, ‘যদি এই শীতে আমি মরে যাই/ মনে রেখ আগামী শীতে/ নতুন করে জন্ম নেব/ হয়তো ফুল হয়ে/ কোনো পথের ধারে/ হিমেল হাওয়া/ চেতনার পাশ দিয়ে...। আমাদের সবার প্রিয় গীতিকার ও লেখক বিশু শিকদার আর আমাদের মাঝে নেই। বিকেল ৫ ঘটিকায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। সবাই ওনার আত্মার মাগফিরাত এর জন্য দোয়া করবেন।’

জেমসের একাধিক জনপ্রিয় গানের গীতিকবি বিশু। তিনি জেমসের জন্য গান লেখা শুরু করেন ‘দুষ্টু ছেলের দল’ অ্যালবাম থেকে। এরপর তার অন্যান্য অ্যালবামেও লেখেন বিশু। জেমসের সবশেষ মুক্তিপ্রাপ্ত ‘আই লাভ ইউ’ গানটিও তিনি যৌথভাবে লিখেছেন জেমসের সঙ্গে।

আরআর  

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর