শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

মায়ের কাছে সিনেমার টিকিট বিক্রি করলেন শুভ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২৩, ০৪:৩২ পিএম

শেয়ার করুন:

মায়ের কাছে সিনেমার টিকিট বিক্রি করলেন শুভ

মুক্তি পেয়েছে বহুল প্রতিক্ষীত সিনেমা ‘ব্ল্যাক ওয়ার’। এই ছবির জন্য নিজেকে প্রস্তুত করতে বেশ পরিশ্রম করতে হয়েছে আরিফিন শুভকে। ব্যায়ামাগারে ঘাম ঝরিয়ে নিজের সিক্স প্যাক বডি তৈরি করেছেন তিনি, যা ঢালিউডে বিরল।

মুক্তির পর থেকেই প্রিয় তারকার ছবিটি দেখতে হলে যাচ্ছেন দর্শক। এবার সেই মিছিলে যোগ দিলেন শুভর মা। আজ শুক্রবার হুইল চেয়ারে করে ‘ব্ল্যাক ওয়ার’ দেখতে সিনেমা হলে গেছেন তিনি। এ সময় টিকিট কাউন্টারে গিয়ে শুভর থেকে টিকিট কেনেন তার মা। এবারই প্রথম সন্তানের ছবি দেখতে প্রেক্ষাগৃহে এলেন তিনি। বিষয়টি সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন শুভ।


বিজ্ঞাপন


আজ শুক্রবার নিজের ফেসবুকে শুভ একটি ভিডিও পকাশ করেছেন। সেখানে দেখা যাচ্ছে, শুভ তার মাকে হুইলচেয়ারে করে নিয়ে যাচ্ছেন। ‘ব্ল্যাক ওয়ারের পোস্টারের সামনে গিয়ে দাঁড়ান শুভ। পোস্টারে যোদ্ধারূপী শুভর দিকে আঙুল তাক করেন মা। এ সময় মায়ের কাছে টিকিট কাউন্টার উপস্থিত থেকে নিজের সিনেমার টিকিট বিক্রি করতেও দেখা যায় শুভকে।

এদিকে এ ঘটনায় আপ্লুত শুভ। আবেগ ব্যক্ত করে ক্যাপশনে লিখেছেন, ‘১৩ বছরের ক্যারিয়ারে এই প্রথম মাকে নিয়ে সিনেমা হলে একসাথে আমার ছবি দেখা আমার সত্যিই সবচেয়ে বড় পাওয়া। এত অসুস্থতার মাঝেও মা আমার সাথে গিয়েছেন এবং আমাদের সাথে মুভি দেখেছেন এবং অত্যন্ত খুশি হয়েছেন। মায়ের হাসিমুখের চাহনিই আমার সকল তৃপ্ততা এনে দিয়েছে আলহামদুলিল্লাহ।’

এ সময় তিনি লেখেন, ‘এ অনুভূতি কিছু শব্দে প্রকাশ করা কখনও সম্ভব নয়। আমার মায়ের জন্য দোয়া করবেন, ওনার সুস্থতার জন্য দোয়া করবেন। আমার জন্য দোয়া করবেন। আপনাদের দোয়ায় ও ভালবাসায় বেঁচে থাকতে চাই।’

শুক্রবার (১৩ জানুয়ারি) মুক্তি পেয়েছে ‘ব্ল্যাক ওয়ার’। পুলিশ অ্যাকশন ঘরানার এই ছবি পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। কপ ক্রিয়েশনের ব্যানারে প্রযোজিত সিনেমাটির গল্পও লিখেছেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার।


বিজ্ঞাপন


ছবিটিতে শুভর বিপরীতে রয়েছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। আরও অভিনয় করেছেন সাদিয়া নাবিলা, মিশা সওদাগর, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, মাজনুন মিজান প্রমুখ।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর