রোববার, ১৯ মে, ২০২৪, ঢাকা

‘একতারা’ প্রতীক পেলেন হিরো আলম

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২৩, ০৪:৪৩ পিএম

শেয়ার করুন:

‘একতারা’ প্রতীক পেলেন হিরো আলম

কন্টেন্ট ক্রিয়েটর হিরো আলম রাজনীতিতে সক্রিয় না থাকলেও নির্বাচনে সবার আগে থাকেন। জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছিলেন। এবার প্রার্থী হলেন উপনির্বাচনে। বগুড়া-৪ ও বগুড়া-৬ দুই আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে একতারা প্রতীক পেয়েছেন তিনি। নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সাইফুল ইসলাম আজ বুধবার দুপুর ২টার দিকে তার হাতে প্রতীক তুলে দেন।

প্রতীক বরাদ্দ পেয়ে সংবাদমাধ্যমকে হিরো আলম বলেন, ‘আমি অভিনয় অঙ্গনের মানুষ। অভিনয় ও গান নিয়ে আমার কাজ। এ জন্য একতারা প্রতীক পেয়ে আমি খুব খুশি। গতবারের মতো এবারও আমার অনেক যুদ্ধ করে প্রার্থিতা পেতে হয়েছে। কেন এ রকম বারবার হয়রানি করা হয় জানি না। নির্বাচন সুষ্ঠু হওয়ার ব্যাপারে আমি পুরোপুরি আশাবাদী। পাশাপাশি সাধারণ মানুষ তাদের সেবা করার জন্য আমাকেই সুযোগ দেবেন বলে আমি নিশ্চিত।’


বিজ্ঞাপন


এর আগে ৮ জানুয়ারি হিরো আলমের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা। দুই আসনের প্রতিটিতে ন্যূনতম এক শতাংশ ভোটারের সমর্থনসূচক স্বাক্ষর তালিকায় গরমিল আছে উল্লেখ করে তার মনোনয়ন পত্র বাতিল করা হয়।

এরপর নির্বাচন কমিশনে আপিল করেন হিরো আলম। কমিশন তা খারিজ করে দিলে উচ্চ আদালতের দ্বারস্থ হন এ কন্টেন্ট ক্রিয়েটর। মঙ্গলবার (১৭ জানুয়ারি) আলমকে প্রার্থী হওয়ার সুযোগ দিতে নির্বাচন কমিশনকে আদেশ দেন বিচারপতি মো. খসরুজ্জামান ও বিচারপতি মো. ইকবাল কবিরের হাইকোর্ট বেঞ্চ।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর