শুক্রবার, ৩ মে, ২০২৪, ঢাকা

আরও একযুগ পর ছুটির কথা ভাবব: শাকিব খান

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২৩, ১১:০৯ এএম

শেয়ার করুন:

আরও একযুগ পর ছুটির কথা ভাবব: শাকিব খান

এখনই অভিনয় থেকেই বিদায় নেওয়ার সময় আসেনি বলে জানালেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। গেল ১৫ জানুয়ারি দুবাইয়ের উইনার স্পোর্টস ক্লাবে আয়োজিত ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে এমনটাই জানালেন তিনি।

অনুষ্ঠানে মঞ্চে উঠে শাকিব বলেন, ‘মাঝে মাঝে আমার মনে হয় আজকে থেকে যদি আমি সিনেমায় অভিনয় না করি, যদি আজকে থেকেই আমার ক্যারিয়ারের ছুটি হয়ে যায়, তারপরও আফসোস থাকবে না। কারণ আমার ছোট্ট ক্যারিয়ারে ছোট্ট একটা জীবনে এত এত ভালোবাসা পেয়েছি যে, এই ভালোবাসা দিয়ে আমি বাকি জীবন পার করে দিতে পারব। আজ যাচ্ছি বললেই যাচ্ছি না। ছুটি আজকেই হচ্ছে না। আরও তো এক যুগ যাক, তারপর ছুটির কথা ভাবব।’


বিজ্ঞাপন


Shakib Khan

এ সময় পাশে থাকা ইলিয়াস কাঞ্চনের উদাহরণ টেনে বলেন, ‘সামনে আমার বড় ভাই ইলিয়াস কাঞ্চন বসে আছেন, তারই ছুটি হয়নি আর আমার ছুটি হবে এখনই!’

এর আগে শনিবার (১৪ জানুয়ারি) দুবাই পৌঁছান শাকিব খান। সেখানে তাকে স্বাগত জানান অনুষ্ঠানের আয়োজকরা। পরে তাদের সঙ্গে সেলফিবন্দী হন কিং খান। সেগুলো সামাজিক মাধ্যমে মুহূর্তেই ছড়িয়ে যায়।

এ সম্পর্কিত আরও খবর
দুবাইয়ে সবার মধ্যমণি শাকিব খান
চৌকস পুলিশ অফিসার চরিত্রে শাকিব খান
রোজার ঈদ মাতাবেন শাকিব খান

এদিকে শাকিব খান অভিনীত সবশেষ সিনেমা মুক্তি পায় ২০২২ সালের রোজার ঈদে। এরপর তার আর কোনো সিনেমা মুক্তি পায়নি। তবে চলতি বছর একাধিক সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে। সেগুলো মুক্তি পেলে শাকিবিয়ানদের অপেক্ষার অবসান হবে।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর