বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

মোশাররফ করিম; হি ইজ অসাম: শ্রীলেখা মিত্র

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২৩, ১০:৩৮ এএম

শেয়ার করুন:

মোশাররফ করিম; হি ইজ অসাম: শ্রীলেখা মিত্র

চঞ্চল চৌধুরী ও মোশাররফ করিমের অভিনয়ের ভক্ত বলে জানালেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। গতকাল সোমবার বিকেল পাঁচটায় জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল মিলনায়তনে তার নির্মিত ‘এবং ছাদ’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের প্রথম প্রদর্শনী হয়, সেখানেই গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে এ কথা জানান তিনি।

শ্রীলেখা বলেন, ‘চঞ্চল চৌধুরীর অভিনয় তো ভালো লাগে। আরেকজন ভদ্রলোক আছেন, মোশাররফ করিম; হি ইজ অসাম। অসম্ভব ভালো। এর বাইরে বাংলাদেশের আরও অনেকের অনেক নাটক সিনেমা তো দেখি কিন্তু এই মুহূর্তে নাম মনে করতে পারছি না।’


বিজ্ঞাপন


কথা প্রসঙ্গে শ্রীলেখা জানিয়ে রাখলেন, আগামী ফেব্রুয়ারিতে ফেরদৌসের সঙ্গে একটি চলচ্চিত্রে অভিনয় করবেন তিনি। কিন্তু প্রযোজনা প্রতিষ্ঠান এখনো ছবিটির আনুষ্ঠানিক ঘোষণা না দেওয়ায় বিস্তারিত জানাতে চাইলেন না।

Chanchal

এদিকে শ্রীলেখা একজন সিঙ্গেল মাদার। মেয়েকে নিয়ে তার জীবন যাপন। যদিও বিভিন্ন সময়ে এ অভিনেত্রীর প্রেম নিয়ে নানা গুঞ্জন চাউর হয়। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘প্রেমে আছি বলতে, ওই যে আমার জীবে আমার প্রেম। স্বামী বিবেকানন্দ বলেছেন, জীবে প্রেম করে যেই জন, সেই জন সেবিছে ঈশ্বর। যার জন্য ধর্ম নিয়ে রাজনীতি, যেটা আমাদের দেশেও আছে, আমি সেটার বিরুদ্ধে কথা বলি। আমি একটা মুভমেন্টও শুরু করেছি, হ্যাশট্যাগ মাই রিলিজিয়ন অব লাভ। সুতরাং আমার ধর্মই তো প্রেম।’

এ সম্পর্কিত আরও খবর
ইমন ও অপরাজিতাকে খুঁচিয়ে দিলেন শ্রীলেখা
অনুরাগীদের শ্রীলেখার দুঃসংবাদ
উদ্দাম নেচে জন্মদিন পালন করলেন শ্রীলেখা

এদিকে উত্তর কলকাতার ছাদকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে ‘এবং ছাদ’ সিনেমার গল্প। এতে মধ্যবয়সী এক গৃহবধূর চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা। অভিনয়ে আরও আছেন ছোট পর্দার অভিনেতা প্রীতম দাস। পরিচালনার পাশাপাশি ছবিটি প্রযোজনাও করেছেন শ্রীলেখা। সম্প্রতি বিভিন্ন সাক্ষাৎকারে শ্রীলেখা জানিয়েছেন, অভিনয়ের পাশাপাশি লেখালেখি ও নির্মাণে মনোযোগী হবেন তিনি।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর