রোববার, ১৯ মে, ২০২৪, ঢাকা

ফেসবুকে চঞ্চলকে অমিতাভের শুভকামনা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২৩, ১১:৩১ এএম

শেয়ার করুন:

ফেসবুকে চঞ্চলকে অমিতাভের শুভকামনা

ভারতীয় বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের বায়োপিক নির্মাণ করতে যাচ্ছেন সৃজিত মুখার্জী। বায়োপিকের নাম রাখা হয়েছে ‘পদাতিক’। সিনেমাটিতে মৃণাল সেনের ভূমিকায় অভিনয় করবেন বাংলাদেশের অভিনেতা চঞ্চল চৌধুরী।

অবাক করা বিষয় হলো, নির্মিতব্য এই ছবিটি নিয়ে বেশ আগ্রহী বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। নিজের ভেরিফায়েড ফেসবুকে তিনি ছবির অফিসিয়াল পোস্টার প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন, সবার জন্য শুভকামনা। হ্যাশট্যাগে লিখেছেন চঞ্চল চৌধুরীর নাম। এ ছাড়া সৃজিত মুখার্জীর নামও লিখেছেন হ্যাশট্যাগে।


বিজ্ঞাপন


Padatikগেল কয়েকবছর ধরে চঞ্চলের জনপ্রিয়তা দেশের গণ্ডি পেরিয়েছে। সেই ধারাবাহিকতায় তার অভিনীত ‘কারাগার’ ওয়েব সিরিজটি দুই বাংলায় হইচই ফেলে দেয়।

শুধু তাই নয়, নভেম্বরে কলকাতায় বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছিল চঞ্চলের ‘হাওয়া’ সিনেমাটি। এরপর ১৬ ডিসেম্বর পশ্চিমবঙ্গ ও ত্রিপুরায় বাণিজ্যিকভাবে মুক্তি পায় এই ছবি। এ ছাড়া গেল ৬ জানুয়ারি ভারতের অন্য রাজ্যেও মুক্তি পেয়েছে সিনেমাটি।

এ সম্পর্কিত আরও খবর 
সৃজিতের সিনেমায় চঞ্চল চৌধুরী
গোয়ায় দ্যুতি ছড়াচ্ছেন চঞ্চল-ফারিয়ারা
চঞ্চলের সেলফিতে বন্দি শাহরুখ

এর আগে ডিসেম্বরে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা হয় চঞ্চলের। উৎসবে বলিউড বাদশা শাহরুখ খান, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়সহ আরও কয়েকজন বিখ্যাত মানুষের সঙ্গে বাংলাদেশের নন্দিত এই অভিনেতা। 


বিজ্ঞাপন


/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর