বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

শুটিংয়ে আহত সিদ্ধার্থ-রোহিত

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭ জানুয়ারি ২০২৩, ০৭:৩১ পিএম

শেয়ার করুন:

শুটিংয়ে আহত সিদ্ধার্থ-রোহিত

বলিউড পরিচালক রোহিত শেঠি ও অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন। রোহিত শেঠির পরিচালনায় নতুন ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’এ অভিনয় করছেন সিদ্ধার্থ। এ ছবির শুটিং চলাকালীন আহত হয়েছেন নায়ক ও পরিচালক। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

একটি গাড়ির পেছনে ধাওয়া করার দৃশ্য ধারণ করা হচ্ছিল। এ সময় দুর্ঘটনার শিকার হন রোহিত ও সিদ্ধার্থ। এতে হাতে চোট লাগে রোহিতের। সঙ্গে সঙ্গে নিকটস্থ হাসপাতালে নেওয়া হয় তাকে। সেখানে ছোট একটি অস্ত্রোপচার হয় তার। কয়েক ঘণ্টা রেখে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় রোহিতকে।


বিজ্ঞাপন


রোহিতের স্বপ্নের ছবি ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স। এত কেন্দ্রিয় চরিত্রে দেখা যাবে সিদ্ধার্থকে। সিদ্ধার্থ ছাড়াও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শিল্পা শেট্টি ও বিবেক ওবেরয়কে।

বিশাল বাজেটের এই প্রকল্পের শুটিং চলছে রামোজি ফিল্ম সিটিতে। বেশ জাকজমক করে সাজানো হয়েছে শুটিং সেট। এই সেটেই আহত হয়েছেন রোহিত-সিদ্ধার্থ। তবে সিদ্ধার্থের আঘাত সামান্য বলে জানা গেছে।

এর আগেও ভারতীয় পুলিশ নিয়ে একাধিক সিনেমা বানিয়েছেন রোহিত। কারণ হিসেবে এ পরিচালক জানিয়েছিলেন, পুলিশের প্রতি শ্রদ্ধা থেকেই তাদের পর্দায় আনেন তিনি।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর