বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ঢাকা

বাংলাদেশ থেকে আর দেখা যাবে না জি-ফাইভ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫ জানুয়ারি ২০২৩, ১২:৩২ পিএম

শেয়ার করুন:

বাংলাদেশ থেকে আর দেখা যাবে না জি-ফাইভ

প্রত্যাশা অনুযায়ী বাংলাদেশে সুবিধা করতে পারল না ভারতের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভ। ফলে এখান থেকে ব্যবসা গুটিয়ে নিয়েছেন অনলাইন ভিত্তিক এই বিনোদন মাধ্যমটি।

গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জি-ফাইভ কর্তৃপক্ষ জানিয়েছে, ১৫ জানুয়ারি ১৫ জানুয়ারি থেকে বাংলাদেশে আর দেখা যাবে না এই প্ল্যাটফর্মের কোনও কনটেন্ট।  


বিজ্ঞাপন


বাংলাদেশে জিফাইভের কনটেন্ট নির্মাণ ও দেখভাল করতো ‘গুড কোম্পানি’। এটি বিজ্ঞাপন সংস্থা এশিয়াটিকের অঙ্গপ্রতিষ্ঠান। এর কর্তা ইরেশ যাকেরও খবরটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘এটা তাদের ব্যবসায়িক সিদ্ধান্ত। আমরা তো কেবল কনটেন্ট প্রোডাকশনের কাজগুলো করতাম। হয়ত কোনো কারণে তাদের মনে হয়েছে বাংলাদেশে মার্কেটে তারা কাজ করবে না। এজন্যই বন্ধ করে দিচ্ছে।’

জি-ফাইভের কর্তৃপক্ষ বলছে, ‘দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, বাংলাদেশে আর জিফাইভের স্ট্রিমিং সার্ভিস থাকছে না। আমাদের গল্পগুলো দিয়ে আপনাদের বিনোদিত করতে পেরে আমরা আনন্দিত।’

বন্ধ হয়ে গেলেও যারা সাবস্ক্রিপশন করেছিলেন তারা অর্থ ফেরত পাবেন। ২০১৯ সালের ৩ জুলাই রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশে কার্যক্রম শুরু করেছিলো জি-ফাইভ। এরপর বেশকিছু কনটেন্ট প্রযোজনা করেছে প্ল্যাটফর্মটি। কিন্তু কাঙ্ক্ষিত সাড়া না পাওয়া এমন সিদ্ধান্ত নিতে হয়েছে তাদের।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর