শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

কত টাকায় মুম্বাইয়ের ফ্ল্যাট বিক্রি করলেন সোনম

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪ জানুয়ারি ২০২৩, ১০:০০ এএম

শেয়ার করুন:

কত টাকায় মুম্বাইয়ের ফ্ল্যাট বিক্রি করলেন সোনম

সিনেমায় নিয়মিত নন সোনম কাপুর। সংসার জীবন উপভোগ করছেন দারুণভাবে। এই তো কয়েকমাস আগে পুত্রসন্তানের মা হয়েছেন তিনি। এখন পুরোটা সময় একরত্তি ছেলেকে দিচ্ছেন।

এদিকে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, মুম্বাইয়ে নিজেই বিলাসবগুল অ্যাপার্টমেন্ট বিক্রি করে দিয়েছেন সোনম। সিগনেচার আইল্যান্ডে তার যে বিলাসবহুল অ্যাপার্টমেন্টটি ছিল, সেটি তিনি বিক্রি করে দিয়েছেন। বান্দ্রা কুরলা কমপ্লেক্সের কাছে এই অ্যাপার্টমেন্টটিতে রয়েছে চারটি কার পার্কিং স্লট। ৫ হাজার ৫৩৩ স্কয়ার ফুটের এই ফ্ল্যাটটি বিক্রি করলেন তিনি ৩২ কোটি টাকায়।


বিজ্ঞাপন


জানা গেছে, গত ২৯ ডিসেম্বর সমস্ত নথিপত্র আদান প্রদান হয়েছে। ২০১৫ সালে এই বাড়িটি কিনেছিলেন সোনম। সেসময়ে এটির দাম পড়েছিল ১৭ থেকে ১৮ কোটি টাকার মতো।

এ সম্পর্কিত আরও খবর
স্তন্যদান ও মেকআপ একসঙ্গে করে প্রশংসিত সোনম
সন্তানকে স্বাগত জানানোর অপেক্ষায় সোনম কাপুর

বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালের মে মাসে মুম্বাইয়ে গাঁটছড়া বাঁধেন সোনম-আনন্দ আহুজা। বিয়েতে বেশ জাঁকালো আয়োজন করেছিলেন এই তারকা দম্পতি।

আনন্দ আহুজার বাবা দিল্লির নামকরা ব্যবসায়ী সুনীল আহুজা। তিনি ভারতের নামজাদা ধনী ব্যক্তিদের একজন। তাদের ব্যবসা প্রতিষ্ঠানের নাম ‘শাহী এক্সপোর্ট। এটি একটি নামকরা রফতানিকারক ফ্যাশন এক্সেসরিজ কোম্পানি। তাদের কোম্পানির উৎপাদিত পোশাক ব্র্যান্ডের নাম ‘ভান্তে’। সোনম কাপুর নিজেও এই প্রতিষ্ঠানের ব্র্যান্ড এম্বাসেডর।


বিজ্ঞাপন


২০১৯ সালে ‘দ্য জয়া ফ্যাক্টর’ সিনেমার পর আর রূপালি পর্দায় দেখা যায়নি সোনম কাপুরকে। মা হওয়ার পর শোম মাখিজার ‘ব্লাইড’ চলচ্চিত্রের মাধ্যমে ফের কাজ শুরু করবেন তিনি।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর