রোববার, ২৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

সিনেমার প্রচারেই কি পরীমণির বিচ্ছেদ-নাটক?

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২, ১২:৫৫ পিএম

শেয়ার করুন:

সিনেমার প্রচারেই কি পরীমণির বিচ্ছেদ-নাটক?

সংসার জীবনের ইতি টানার ঘোষণা দিয়েছেন পরীমণি। রাজের সঙ্গে এক ছাদের নিচে থাকছেন না তিনি। একরত্তি ছেলেকে নিয়ে স্বামীর বাসা ছেড়েছেন নায়িকা। যদিও এখনও আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়নি তাদের। তবে শিগগিরই ডিভোর্স হবে বলে জানা গেছে।

এদিকে পরীমণির এই বিচ্ছেদের ঘোষণাকে সাজানো নাটক বলছেন নেটিজেনরা। কারণ, আগামী ২০ জানুয়ারি মুক্তি পাবে তার অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নামের একটি সিনেমা। ইতোমধ্যে সামাজিক মাধ্যমে তুমুল প্রচারণা চালাচ্ছেন তিনি।


বিজ্ঞাপন


মূলত, মা হওয়ার পর নতুন কোনো সিনেমায় অভিনয় করছেন না পরী। চলতি বছর তার ‘মুখোশ’ ও ‘গুণিন’ নামে দুটি সিনেমা মুক্তি পায়। কিন্তু কোনো সিনেমাই ব্যবসায়ীকভাবে সফল হয়নি। এর আগেও তার অভিনীত কোনো সিনেমা সেভাবে ব্যবসাসফল হয়নি। সেকারণে ঘুরে দাঁড়াতে একটি ব্যবসাসফল সিনেমা প্রয়োজন। তাই নেটনাগরিকদের ধারণা, পড়তি ক্যারিয়ার টেনে তোলার জন্য এমন নাটকের আশ্রয় নিয়েছেন। তাদের ধারণা কতোটা সঠিক—সেটা জানতে অপেক্ষা করতে হবে পরীমণির পরবর্তী কার্মকাণ্ডের ওপর।

এ সম্পর্কিত আরও খবর
বাসা থেকে বেরিয়ে এসেছি, শিগগিরই ডিভোর্স: পরীমণি
পরী-রাজের সংসারে ভাঙন!
পরীর জীবনটা আমার মতো: তসলিমা নাসরিন

এর আগে শুক্রবার দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে নায়িকা লিখেছেন, ‘হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নাই।’

পরীমণি এই ‘ছুটি’ শব্দটাকে আনুষ্ঠানিক বিচ্ছেদ বুঝিয়েছেন কি না—সেটা স্পষ্ট করেননি। তাই তাদের বিচ্ছেদ হয়েছে, এমনটা বলা যাচ্ছিল না। পরে একটি গণমাধ্যমে তিনি জানিয়েছেন, এখনও তাদের বিচ্ছেদ হয়নি।


বিজ্ঞাপন


পরীমণি বলেন, ‘এখনও বিচ্ছেদ হয়নি। তবে আমি সম্পর্ক ছিন্ন করে রাজের বাসা থেকে বেরিয়ে এসেছি। আজ থেকে আমরা আলাদা হয়ে গেলাম। শিগগিরই বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব।’

Sundarban

আলাদা হয়ে যাওয়ার ব্যাপারে তার আরও বক্তব্য, ‘বেশ কিছুদিন ধরেই সমস্যা হচ্ছিল। সমস্যা কাটিয়ে সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি, পারলাম না। তার আচার-আচরণ একসঙ্গে থাকার পরিস্থিতি নাই। তাই বাধ্য হয়ে বাসা ছেড়ে আলাদা হয়ে গেলাম। আমার মনমানসিকতা এখন ভালো নাই, এর বেশি আর কিছু বলতে পারছি না।’

গত বছরের ১৭ অক্টোবর গোপনে একে অপরকে জীবনসঙ্গী হিসেবে বিয়ে করেন পরীমণি ও রাজ। তবে খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ জানুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। চলতি বছরের ১০ আগস্ট পরীমণির কোলজুড়ে আসে রাজ্য।

/আরএসও  

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর