শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

অভিনেতা রোনান ভাইবার্ট মারা গেছেন

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২২, ০৬:১৫ পিএম

শেয়ার করুন:

অভিনেতা রোনান ভাইবার্ট মারা গেছেন

হলিউড অভিনেতা রোনান ভাইবার্ট আর নেই। তিনি ফ্লোরিডার একটি হাসপাতালে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। একাধিক আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

এ অভিনেতার মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন তার ম্যানেজার শ্যারন ভিট্রো। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই শারীরিকভাবে অসুস্থ ছিলেন ভাইবার্ট। অবস্থার অবনতি হলে ভর্তি করা হয়েছিল হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি।


বিজ্ঞাপন


১৯৬৪ সালে ইংল্যান্ডের কেমব্রিজশায়ারে জন্মগ্রহণ করেন ভাইবার্ট। জীবনের বেশিরভাগ সময় লন্ডনে কাটিয়েছেন তিনি। তবে শেষ সময়ে এসে থিতু হন ফ্লোরিডায়। শেষ দিনগুলো তিনি সেখানেই কাটিয়েছেন। 

একাধিকবার পর্দায় নিজেকে প্রমাণ করেছেন ভাইবার্ট। হলিউডকে উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্র। তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে ‘দ্য স্নোম্যান’, ‘সেভিং মিস্টার ব্যাংকস’, ‘ড্রাকুলা আনটোল্ড’, ‘শ্যাডো অফ দ্য ভ্যাম্পায়ার’, ‘দ্য ক্যাটস মিও’, টম্ব রাইডার ২ ’, ‘ট্রিস্টান এবং আইসোল্ড’, ‘দ্য পিয়ানিষ্ট’ উল্লেখযোগ্য।

জনপ্রিয় এই অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমেছে হলিউডে। অনুরাগীরা তাকে হারিয়ে অনেকটা স্তব্ধ। সহকর্মীরা এরইমধ্যে নেট দুনিয়ায় তাকে নিয়ে শোক প্রকাশ করেছেন।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর