সোমবার, ৬ মে, ২০২৪, ঢাকা

দুবাইতে পুলিশি ঝামেলার সঙ্গে পোশাকের কোনো সম্পর্ক নেই: উরফি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২২, ০৬:৩৭ পিএম

শেয়ার করুন:

দুবাইতে পুলিশি ঝামেলার সঙ্গে পোশাকের কোনো সম্পর্ক নেই: উরফি

অশালীন পোশাক পরে সবসময় সমালোচনার শিকার হন উরফি জাভেদ। এসবে পাত্তা দেন না তিনি। সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে আরও বেশি অর্ধনগ্ন ছবি প্রকাশ করেন। এদিকে কদিন আগে দুবাইতে পুলিশের হাতে আটক হন তিনি। সেসময় ছড়িয়ে পড়ে, অশ্লীল ফটোশুটের কারণে দুবাইতে আটক হয়েছেন এ অভিনেত্রী। এমন শিরোনামে একাধিক ভারতীয় গণমাধ্যমে সংবাদও হয়।

তবে সম্প্রতি এসব অস্বীকার করে উরফি জানিয়েছন, দুবাইয়ে পুলিশি ঝামেলার সঙ্গে পোশাকের কোনো সম্পর্ক ছিল না। তিনি ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘শুটিং লোকেশনে কিছু সমস্যা থাকার কারণে সেটে পুলিশ আসে। একটি পাবলিক প্লেসে শুটিং সেট ছিল বলে, আমাদের শুটিংয়ের নির্দিষ্ট সময়সীমা দেওয়া ছিল। প্রোডাকশন টিমও সময় বাড়ায়নি। যার কারণে আমাদের চলে যেতে হয়। আমরা পরের দিন বাকি অংশের শুটিং করি। এ বিষয়টি মিটে গেছে। সেটে পুলিশ আসার সঙ্গে আমার পোশাকের কোনো সম্পর্ক নেই।’


বিজ্ঞাপন


এর আগে উরফির এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছিল, দুবাইয়ের রাস্তায় খোলামেলা পোশাক পরার জন্য সমস্যায় পড়তে হয় উরফিকে। দুবাই সরকারের আইন-কানুনের বিপরীতে গিয়ে প্রকাশ‍্য রাস্তায় ওই অশ্লীল পোশাকে ফটোশুট করেছেন তিনি। এ কারণেই দেশটির পুলিশ তাকে আটক করে। জিজ্ঞাসাবাদও করা হয় তাকে। এমনকি তার ভারতে ফেরার টিকিটও বাতিল করে দেওয়া হয়েছে বলে জানান ওই ঘনিষ্ঠজন। তবে গোটা বিষয়টি অস্বীকার করছেন উরফি।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর