শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

মার্কিন অভিনেতা স্টুয়ার্ট মার্গোলিন মারা গেছেন

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২২, ০৩:৫০ পিএম

শেয়ার করুন:

মার্কিন অভিনেতা স্টুয়ার্ট মার্গোলিন মারা গেছেন

মার্কিন অভিনেতা ও নির্মাতা স্টুয়ার্ট মার্গোলিন মারা গেছেন। ১২ ডিসেম্বর শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে তার পরিবার। একাধিক মার্কিন গণমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগছিলেন স্টুয়ার্ট মার্গোলিন। তা ছাড়া বয়সের কারণে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতাও কমে গিয়েছিল তার। ফলে কর্কট রোগের ধকল আর নিতে পারেননি এ অভিনেতা ও নির্মাতা।


বিজ্ঞাপন


টেলিভিশনের জনপ্রিয় মুখ ছিলেন মার্গোলিন। মাত্র আট বছর বয়সে অভিনয়ে নাম লেখান তিনি। দীর্ঘ ক্যারিয়ারে কয়েক ডজন শোয়ের পাশাপাশি নিয়মিত টিভি সিরিজে অভিনয় করেছেন তিনি।

টিভি সিরিজের পাশাপাশি চলচ্চিত্রেও সফল স্টুয়ার্ট মার্গোলিন। তার অভিনীত একাধিক জনপ্রিয় চলচ্চিত্র রয়েছে। এরমধ্যে ‘ডেথ উইশ’, ‘এর্বিট্রেজ’, ‘কেলিস হিরোস’ উল্লেখযোগ্য।

দর্শকের ভালোবাসার পাশাপাশি কাজের স্বীকৃতি হিসেবে এ অভিনেতা ১৯৭৯ এবং ১৯৮০ সালে পরপর দুইবার এমি অ্যাওয়ার্ড জিতেছিলেন। তাকে এই সম্মান এনে দিয়েছিল ‘দ্য রকফোর্ড ফাইলস’। এই সিরিজে তাকে দেখা গিয়েছিল জেমস গার্নারের ব্যক্তিগত গোয়েন্দার চরিত্রে।

স্টুয়ার্ট মার্গোলিনের মৃত্যুর খবরে শোকে নিমজ্জিত হয়েছে তার অনুরাগী ও সহকর্মীরা। এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে সেই প্রিয় অভিনেতাকে হারানোর শোক প্রকাশ করেছেন তারা।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর