রোববার, ১৯ মে, ২০২৪, ঢাকা

জেদ্দা বিমানবন্দরে ব্যাগ হারিয়ে বিপাকে পাকিস্তানি নায়িকা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০২২, ১০:২১ এএম

শেয়ার করুন:

জেদ্দা বিমানবন্দরে ব্যাগ হারিয়ে বিপাকে পাকিস্তানি নায়িকা

প্রথমবার সৌদি আরবে চলছে রেড সি চলচ্চিত্র উৎসব। এটি ঘিরে দেশটিতে বসেছে হলিউড-বলিউডসহ বিশ্বের বিভিন্ন দেশের তারকারা। সেখানে গিয়েছিলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। তবে তার অভিজ্ঞতাটা ভালো হয়নি। বিমানবন্দরে ব্যাগ হারিয়ে বিপাকে পড়েছেন তিনি।  

ব্যাগ হারিয়ে সৌদি বিমান সংস্থাকে দুষছেন মাহিরা। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি জানান, ব্যাগ হারিয়ে তিন দিন ধরে সৌদি আরবে তিনি। একাধিকবার বিমান সংস্থার সঙ্গে যোগাযোগ করলেও ব্যাগ হারানো নিয়ে এখনও তারা কোনো সদুত্তর দিতে পারেনি।


বিজ্ঞাপন


মাহিরা আরও লিখেছেন, ‘এই পোস্টের পর আশা করি, সৌদি আরবের বিমান সংস্থা এই বিষয়ে আমার সঙ্গে যোগাযোগ করবে। সেই সঙ্গে বিষয়টি সমাধানের জন্য প্রয়োজনীয় সব পদক্ষেপ গ্রহণ করবে।’

বিমান সংস্থার বিরুদ্ধে এমন অভিযোগ এই প্রথম নয়। কিছুদিন আগে কান চলচ্চিত্র উৎসবেও বিমানে গয়না হারিয়ে ফেলেন ভারতীয় অভিনেত্রী পূজা হেগড়ে।

শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে অভিষেক হয় এই পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের। এই ছবির পর বলিউডে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। যদিও রাজনৈতিক টানাপোড়েনে এখন আর বলিউডে অভিনয় করতে না পারলেও পাকিস্তানের জনপ্রিয় মুখ মাহিরা।

পাকিস্তানের ইতিহাসের সর্বোচ্চ বাজেটের ছবি ‘দ্য লিজেন্ড অব মাওলা জাট’ ছবিতে ফাওয়াদ খানের সঙ্গে দেখা যায় মাহিরা খানকে। ছবিটি পাকিস্তানের আগের সব রেকর্ড ভেঙে দিয়েছে। প্রথম পাকিস্তানি ছবি হিসেবে ঢুকেছে শত কোটি ক্লাবে।


বিজ্ঞাপন


/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর