বীর কাবলি পরতে ভালোবাসে: বুবলী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০২২, ১১:৩৬ এএম
বীর কাবলি পরতে ভালোবাসে: বুবলী

শুক্রবার এলেই পুত্র শেহজাদ খান বীরকে ঐতিহ্যবাহী পোশাকে সাজান ঢালিউড অভিনেত্রী শবনম বুবলী। কখনও তাকে দেখা যায় পাঞ্জাবি-টুপিতে, কখনও গায়ে চাপিয়ে দেন কাবলি। সেইসঙ্গে শাকিব খানের দ্বিতীয় সন্তান সম্পর্কে নেট মাধ্যমে জানান বিভিন্ন রকম তথ্য। এবারও তার ব্যতিক্রম হলো না। বুবলী জানালেন বীর পাঞ্জাবি, কাবলি পরতে ভালোবাসে।

আজ শুক্রবার নিজের ফেসবুকে বীরের দুটি ছবি প্রকাশ করেছেন বুবলী। সেখানে দেখা যাচ্ছে, কাবলি সেটে সেজে উঠেছে ছোট্ট বীর। তার হাতে শোভা পাচ্ছে কালো রঙের একটি ঘড়ি। ক্যাপশনে সন্তানের উদ্দেশ্যে বুবলী লিখেছেন, ‘শুভ শুক্রবার বাবাই। সে সবসময় পাঞ্জাবি/কাবলি পরতে ভালোবাসে।’

মুহূর্তেই বীরের ছবিগুলো লাইক কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তাদের অনেকে শুভাকামনা জানিয়েছেন তাকে। কেউ কেউ আবার তাকে হুবহু শাকিবের মতো বলে মন্তব্য করেছেন।

সন্তান বীরকে নিয়ে উন্মাদনার শেষ নেই মা বুবলীর। সামনে আনার দিনই সামাজিক যোগাযোগমাধ্যমে তার নামে একটি ফ্যান পেজ খুলেছেন এ নায়িকা। সেখানেও সন্তানের ছবি দুটি প্রকাশ করেছেন তিনি।

গত ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে হইচই ফেলে দেন বুবলী। এরপর ৩০ সেপ্টেম্বর সকালে এই অভিনেত্রী জানান তার সন্তানের পিতা শাকিব খান। এর কিছুক্ষণ পরই সন্তানের স্বীকৃতি দিয়ে শাকিব জানান, শেহজাদ খান বীর তার পুত্র।

আরআর