শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

নায়িকার পায়ে চুমু খেলেন পরিচালক রামগোপাল

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০২২, ০৫:২৬ পিএম

শেয়ার করুন:

নায়িকার পায়ে চুমু খেলেন পরিচালক রামগোপাল

আজকাল বিতর্ক নিয়েই পথ চলতে হচ্ছে বলিউড নির্মাতা রামগোপাল বর্মাকে। কয়েকদিন আগে সমকামিতা নিয়ে ছবি নির্মাণ করে সমালোচিত হন তিনি। সেই রেশ কাটতেই নতুন করে বিতর্কের জন্ম দিলেন। তবে এবার যা করলেন তা দেখে সমালোচনায় মুখর নেটিজেনরা। এক নায়িকার পা চেটে দিয়েছেন রামগোপাল। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

অভিনেত্রীর পায়ে চুমু খাওয়ার ভিডিওটি রামগোপাল নিজেই প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। সেখানে দেখা গেছে, অভিনেত্রী আশু রেড্ডী আরাম কেদারায় পায়ের ওপর পা তুলে বসে আছেন। পরনে খাটো হলুদ পোশাক। তার নগ্ন দুই পায়ের সামনে মেঝেয় বসে আছেন রামগোপাল। তাকে খুশিতে গদগদ দেখাচ্ছিল। পায়ের কাছে বসে কথা বলার এক পর্যায়ে তিনি ওই তার পায়ে চুম্বন করেন। ঘটনা এখানেই শেষ নয়। এরপর আশুর পায়ের আঙ্গুল মুখে পুরে চাটতে থাকেন তিনি।


বিজ্ঞাপন


ভিডিওটি প্রকাশ পেতেই শোরগল পড়ে যায় নেট মাধ্যমে। তার মতো নামজাদা নির্মাতাকে নায়িকার পদলহেন করতে দেখে সমালোচনায় মাতেন নেটাগরিকরা। তবে এই সমালোচনা বা বিতর্ক যে রামগোপালকে ছুঁয়ে যাচ্ছে না তা তার কার্যক্রমেই স্পষ্ট। কেননা প্রথমে তিনি চুমু খাওয়ার একটি ছবি প্রকাশ করেছিলেন। বিষয়টি দেখে নেটিজেনরা নড়েচড়ে উঠতেই গোটা ভিডিও প্রকাশ করেন তিনি।

এদিকে রামগোপালের এমন কান্ড দেখে অনেকেই নানা রকম মন্তব্য করছেন। রামগোপালের কি কাণ্ডজ্ঞান লোপ পেয়েছে? না কি বিতর্কিত কিছু না করলে তিনি আর শিরোনামে আসতে পারবেন না বলেই এসব করছেন? এ ধরনের মন্তব্যে ভরে গেছে মন্তব্যের ঘর। 

অনেকে মনে করছেন, রামগোপাল সমকামিতা নিয়ে নির্মিত সিনেমা ‘ডেঞ্জারাসে’র প্রচারের লক্ষ্যে এ ভিডিও শেয়ার দিয়েছেন। ছবি প্রচারে এমন পন্থা অবলম্বনকে ঘৃণ্য বলেও উল্লেখ করেছেন কেউ কেউ।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর