বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘লাইফ ইন আ মেট্রো’র সিক্যুয়েলেও কি জেমস গাইবেন?

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০২২, ১০:৪০ এএম

শেয়ার করুন:

‘লাইফ ইন আ মেট্রো’র সিক্যুয়েলেও কি জেমস গাইবেন?

জেমসের হিন্দি গানের কথা উঠলেই চলে আসে ‘আলবিদা’ ও ‘রিশতে’র কথা। অনুরাগ বসু পরিচালিত ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘লাইফ ইন আ মেট্রো’ সিনেমায় গান দুটিতে কণ্ঠ দিয়েছিলেন তিনি। ভারত-বাংলাদেশে তুমুল জনপ্রিয়তা পায় এই গান দুটি।

এক যুগের বেশি সময় পর এই সিনেমার দ্বিতীয় কিস্তি নির্মাণ করতে যাচ্ছেন অনুরাগ বসু। নতুন ছবির নাম রাখা হয়েছে ‘ইন দিনো মেট্রো’। এতে জুটি বাঁধছেন সারা আলি খান ও আদিত্য রায় কাপুর।


বিজ্ঞাপন


এই প্রথম কোনো ছবিতে একসঙ্গে জুটি বাঁধছেন সারা আলি খান ও আদিত্য রায় কাপুর। শুধু তাই নয়, সারা প্রথমবারের মতো পরিচালক অনুরাগ বসুর সঙ্গে কাজ করছেন। প্রযোজনা সংস্থা টি সিরিজ ও অনুরাগ বসু প্রোডাকশনসের পক্ষ থেকে তাদের গতকাল মঙ্গলবার ছবির ঘোষণা করা হয়।

এ সম্পর্কিত আরও খবর
সিডনিতে শুভেচ্ছায় সিক্ত জেমস
মামলা তুলে নিলেন জেমস ও মাইলস
ফের নতুন গান নিয়ে আসছেন জেমস

প্রথম ছবির ব্যাপক সাফল্যের পর সিক্যুয়েলকে ঘিরে দর্শকদের প্রত্যাশা অনেক। জানা গেছে, অনুরাগের এই ছবিতে উঠে আসবে শহরের গল্প। সম্পর্কের জটিলতার নানা দিক তুলে আনবেন তিনি। প্রথম কিস্তিতেও একইরকম কাহিনি তুলে ধরা হয়েছিল।

এদিকে অভিনয় শিল্পীর পরিবর্তন হলেও সংগীত পরিচালনার দায়িত্বেই থাকবেন প্রীতম। তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন আসতে পারে, এবারও কি গান গাইবেন জেমস? এখনও এই প্রশ্নের উত্তর মেলেনি। ভারতীয় কোনো গণমাধ্যমও এ বিষয়ে কিছু বলেনি। সুতরাং এখনও নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।


বিজ্ঞাপন


/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর