বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

জয়ার হিন্দি সিনেমার শুটিং শুরু

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:৪৯ পিএম

শেয়ার করুন:

জয়ার হিন্দি সিনেমার শুটিং শুরু

হিন্দি সিনেমায় নাম লেখাচ্ছেন জয়া আহসান— খবরটি সপ্তাহখানেক আগে সামনে এসেছিল। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছিল, ‘করক সিংহ’ শিরোনামের একটি সিনেমা নির্মাণ করবেন বাঙালি পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী। এতে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় অভিনয় করবেন জয়া। সঙ্গে থাকবেন পঙ্কজ ত্রিপাঠি।

সেসময় এ নিয়ে জয়া কিছু না বললেও এবার জানা গেল, আজ ৭ ডিসেম্বর থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।


বিজ্ঞাপন


পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে এক ফ্রেমে দেখা গেছে জয়াকে। জানা গেছে, শুটিংয়ের আগ মুহূর্তের ছবি এটি। ছবিতে জয়া-পঙ্কজের সঙ্গে আরও ছিলেন ‘চার্লি’ খ্যাত মালায়লাম তারকা পার্বতী থিরুবথু। এ থেকে বোঝা যায়, ‘চার্লি’র তারকাও পর্দা ভাগ করবেন জয়ার সঙ্গে।

এদিকে নিজের প্রথম হিন্দি সিনেমা নিয়ে জয়া বেশ উচ্ছ্বসিত। এই উচ্ছ্বাস প্রকাশ করে সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘এটা আমার প্রথম হিন্দি ছবি এবং এখানে আমার চরিত্রটি গল্পের অবিচ্ছেদ্য অংশ। যখন আমার কাছে এই ছবির প্রস্তাব আসে, আমি রোমাঞ্চিত হয়েছি এবং তাৎক্ষণিক হ্যাঁ বলে দিয়েছি। কারণ অনিরুদ্ধ রায় চৌধুরী পরিচালক, সঙ্গে পঙ্কজ ত্রিপাঠির মতো সহশিল্পী। আমি বরাবরই চেয়েছিলাম তাদের দুজনের সঙ্গে কাজ করতে এবং সেটা আমার প্রথম হিন্দি ছবিতেই হয়ে গেল! কাজটি নিয়ে আমি খুব উচ্ছ্বসিত।’

পঙ্কজ এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন কয়েকটি কারণে। কারণগুলো উল্লেখ করে তিনি বলেন, ‘এই সিনেমায় যুক্ত হওয়ার পেছনে তিনটি কারণ আছে। প্রথমত, আমি ইদানিং অনেক স্ক্রিপ্ট পড়েছি, তবে এটা অন্যতম সেরা। দ্বিতীয়ত, অনিরুদ্ধ রায় চৌধুরীর মতো অসাধারণ নির্মাতার সঙ্গে কাজ করার ইচ্ছে আগে থেকেই ছিল। আর তৃতীয়ত, উইজ ফিল্ম একটি দারুণ প্রযোজনা প্রতিষ্ঠান।’

একটি ভেঙে যাওয়া পরিবারের গল্প নিয়ে এগিয়ে যাবে জয়ার হিন্দির সিনেমার গল্প। জয়া, পঙ্কজ, পার্বতীর সঙ্গে আরও থাকছেন ‘দিল বেচারা’ ছবির অভিনেত্রী সাঞ্জানা সাংভি। জানা গেছে, কলকাতা ও মুম্বাই, দুই জায়গায় হবে এ ছবির শুটিং।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর