আমি সংসার জীবন নিয়ে অতিষ্ঠ: সারিকা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ০৪:৩৯ পিএম
আমি সংসার জীবন নিয়ে অতিষ্ঠ: সারিকা

এক বছরও হয়নি মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিন বিয়ের পিঁড়িতে বসছেন। বেশ আয়োজন করেই গাটছড়া বেঁধেছিলেন জি এস বদরুদ্দিন আহমেদ রাহীর সঙ্গে। কিন্তু বছর না ঘুরতেই ঘুরে যাচ্ছে সারিকা-রাহীর পথ। এরইমধ্যে স্বামীর বিরুদ্ধে যৌতুক ও শারীরিক নির্যাতনের মামলা করেছেন সারিকা। এবার সংবাদমধ্যমের নিকট খুললেন মুখ। জানালেন, সংসার জীবন নিয়ে অতিষ্ঠ তিনি।

সারিকা বলেন, ‘আমি সংসার জীবন নিয়ে অতিষ্ঠ। সে (রাহী) আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক—  সব দিকেই টর্চার করেছে। একজন নারী কখন ঘরের বিষয়গুলো প্রকাশ্যে আনে—  এটা সবাইকে বুঝতে হবে। বিষয়টি পারিবারিকভাবে বেশ কয়েকবার সমাধানের চেষ্টা করা হয়েছে। কিন্তু লাভ হয়নি। দিনকে দিন আরও খারাপের দিকে গেছে। তাই বাধ্য হয়ে বিচার চেয়ে আদালতে গিয়েছি।’

এদিকে সারিকার মামলাটি আমলে নিয়ে রাহীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। এ সংক্রান্ত প্রতিবেদন দাখিলের জন্য ২১ ডিসেম্বর দিন ধার্য করা হয়েছে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ২ ফেব্রুয়ারি পারিবারিকভাবে সারিকা ও বদরুলের বিয়ে হয়। বিয়েতে ২০ লাখ টাকা দেনমোহর ধার্য করা হয়। বিয়ের সময় সারিকার বাবা-মা বদরুদ্দিনকে ২৫ লাখ টাকার স্বর্ণালংকারসহ বাসার যাবতীয় আসবাবপত্র উপহার হিসেবে দেন। বিয়ের কিছুদিন যেতে না যেতেই আসামি বদরুদ্দিন বাদী সারিকার পরিবারের কাছে ৫০ লাখ টাকা দাবি করে তাকে মারধর করতে থাকে। গত ৫ নভেম্বর আসামি বদরুদ্দিন ভিকটিম সারিকার কাছে ৫০ লাখ টাকা যৌতুক এনে দিতে বলে। যৌতুকের টাকা না দেওয়ায় সারিকাকে এক কাপড়ে তাকে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়।

আরআর