ইসলামি সংগীতে মডেল হলেন মিশা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ০২:৫৫ পিএম
ইসলামি সংগীতে মডেল হলেন মিশা

চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর। দর্শক তাকে নেতিবাচক চরিত্রে দেখে অভ্যস্ত। তবে এবার তিনি ভিন্নধর্মী একটি কাজ করলেন। একটি ইসলামি সংগীতে মডেল হয়েছেন তিনি। ‘মইরা গেলে ফিইরা আসে না’ শিরোনামে একটি ইসলামি সংগীতের মডেল হলেন এ অভিনেতা।

রফিকুল ইসলাম তাওহিদের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরবের শিল্পী মুহাম্মদ বদরুজ্জামান। সুর করেছেন মুহাম্মদ বদরুজ্জামান। ভিডিও নির্মাণ করেছেন নির্মাতা ইয়ামিন এলান।

সম্প্রতি গাজীপুরের পুবাইলের মনোরম লোকেশনে এর ভিডিওর দৃশ্যধারণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১ ডিসেম্বর) ইসলামি সংগীতটি প্রকাশের কথা রয়েছে। 

প্রথমবারের মতো ইসলামি সংগীতে অভিনয় করা প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, ‘আমি বরাবরই ধর্মীয় আয়োজনগুলোতে থাকার চেষ্টা করি। ধর্মীয় বিধি-বিধানও মেনে চলার চেষ্টা করি। সেইদিক থেকে এ কাজটি করার জন্য আগ্রহী হয়েছি। আমার এ কাজটি দেখে যদি একজন মানুষের ভেতরও সৎভাবে বাঁচার ইচ্ছে জাগে তাহলে অমি সার্থক।’

সংগীতটির সুরকার ও গায়ক মুহাম্মদ বদরুজ্জামান বলেন, “মইরা গেলে ফিইরা আসে না’ সংগীতটি মানুষকে মৃত্যুর কথা স্মরণ করিয়ে দেবে। অত্যন্ত গোছালো ও সহজ সরল কথা মালায় সাজানো হয়েছে এই মরমি সংগীতটি। আশা করি শ্রোতারা পছন্দ করবেন।”

/আরএসও