তিন বিয়ের পর এবার প্রেমের সম্পর্কও ভাঙছে শ্রাবন্তীর!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ০২:৩৫ পিএম
তিন বিয়ের পর এবার প্রেমের সম্পর্কও ভাঙছে শ্রাবন্তীর!

তিনবার সাতপাকে ঘুরে দানে দানে তিন দান শেষ করেছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এরপর জুটিয়ে নিয়েছেন এক ব্যবসায়ী প্রেমিক। অভিরূপ নাগ চৌধুরী নামের ওই প্রেমিকের সঙ্গে তার মাখামাখির খবর নেটিজেনদের কারও অজানা নয়।

একসঙ্গে ছুটি কাটানো, পূজায় ঘুরে বেড়ানো, সামাজিক মাধ্যমে এ নায়িকার প্রতি অভিরূপের আদরমাখা মন্তব্য দেখেই তাদের প্রেমের গুঞ্জন সামনে এসেছিল। তবে আজকাল আর একসঙ্গে দেখা যাচ্ছে না তাদের। শ্রাবন্তীর পোস্টেও মন্তব্য করেন না অভিরূপ। তাই দেখে অনেকে ভাবছেন, তাদের সম্পর্কে বুঝি ফাটল ধরেছে। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন এই লাস্যময়ী। জানালেন তেমন কিছুই ঘটেনি।

ভারতীয় সংবাদমাধ্যমকে শ্রাবন্তী বলেন, ‘আমরা একই আবাসনে থাকি। এখনও ভালো বন্ধু। কোনো বিচ্ছেদ হয়নি। অভিরূপের কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডার আমি।’

অভিরূপের সঙ্গে প্রেমের সম্পর্কের কথা কখনও স্বীকার করেননি শ্রাবন্তী। কেউ প্রশ্ন করলেও এড়িয়ে গেছেন। তবে নেট দুনিয়ায় নিজেদের উপভোগ্য মুহূর্ত প্রকাশ করেছেন ঠিকই। এবার হঠাৎ সেসব বন্ধ হতেই গুঞ্জন উঠেছে সম্পর্ক ভাঙনের।

শ্রাবন্তীর প্রথম স্বামীর নাম রাজীব বিশ্বাস। তিনি পেশায় একজন চলচ্চিত্র পরিচালক। দীর্ঘদিন প্রেমের পর ২০০৩ সালে তারা বিয়ে করেন। ২০১৬ সালে তাদের বিচ্ছেদ হয়। এই ঘরে ঝিনুক নামে একটি ছেলে সন্তান আছে শ্রাবন্তীর। সে এখন মায়ের সঙ্গে থাকে।

ওই বছরই মডেল কৃষাণ বিরাজের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শ্রাবন্তী। এক বছরও টেকেনি এই সংসার। এরপর দুই বছর বিরতি নিয়ে ২০১৯ সালে রোশন সিংকে বিয়ে করেন তিনি। বিয়ের এক বছর না যেতেই আলাদা হয়ে যান তারা।

আরআর