শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

মেসির নাম বললেই বুকের ভেতর ‘গোল’ হয় পরীমণির

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ১০:১০ এএম

শেয়ার করুন:

মেসির নাম বললেই বুকের ভেতর ‘গোল’ হয় পরীমণির

হারলেই বাদ পড়ার শঙ্কা নিয়ে পোল্যান্ডের বিপক্ষে মাঠে নেমেছিল আর্জেন্টিনা। প্রথম ম্যাচে সৌদি আরবের সঙ্গে অপ্রত্যাশিতভাবে হারের পর বাদ পড়ার ঝুঁকিতে ছিল ফেভারিট দলটি। তবে সেই দল এখন টানা দুই জয়ে বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে।

প্রতি খেলার মতো এই ম্যাচেও স্পটলাইট ছিল লিওনেল মেসির ওপর। অনুরাগীরা তো ধরেই নিয়েছিলেন তার জাদুতে প্রতিপক্ষ নাস্তানাবুদ হবে। কিন্তু সেটা হয়নি। গোল পাননি তিনি। করেছেন পেনাল্টির সুযোগকেও কাজে লাগাতে পারেননি।


বিজ্ঞাপন


গোল না পেলেও রেকর্ড গড়েছেন মেসি। বিশ্বকাপে আর্জেন্টিনার হয়ে সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ডটি এখন তার। প্রয়াত ডিয়েগো ম্যারাডোনার ২১ ম্যাচ খেলার রেকর্ড পেছনে ফেলেছেন গতকাল রাতে পোল্যান্ডের মুখোমুখি হয়ে।

>>> আরও পড়ুন: মেসির হাতে বিশ্বকাপ দেখতে চান পরীমণি
>>> আরও পড়ুন: মেসিকে ‘উড়ন্ত চুমু’ পরীমণির

এদিকে মেসির ডাই-হার্ট ফ্যান ঢালিউডের জনপ্রিয় নায়িকা পরীমণি। সেকারণে টেলিভিশনের সামনে বসে যখন ধারাভাষ্যকারের মুখে মেসির নাম শুনছিলেন তখন অন্যরকম অনুভূতি হয় তার ভেতর। সামাজিক মাধ্যম ফেসবুকে সেটাই জানিয়েছেন নায়িকা। তিনি লিখেছেন, ‘কমেন্ট্রি বক্সে মেসির নামটা বললেই আমার বুকের মধ্যে একটা গোল হয়ে যায়।’

ছোটবেলা থেকে আর্জেন্টিনার সমর্থক পরী। গাব্রিয়েল বাতিস্তুতা, হার্নান ক্রেসপো, পাবলো আইমার ছিলেন তার ফুটবলের প্রথম ভালোবাসা। এরপর মেসিকে ভালো লেগে যায়। সেকারণে, তার হাতে এবারের বিশ্বাকাপের ট্রফি দেখতে চান তিনি।


বিজ্ঞাপন


/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর