শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

পরিচালকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ০২:৫৮ পিএম

শেয়ার করুন:

পরিচালকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

ভারতীয় বাংলা সিনেমার পরিচালক সুমন দাসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনেছেন মুম্বাইয়ের মডেল পূজা কুল। সামাজিক মাধ্যম ফেসবুক লাইভে এসে এই অভিযোগ করেন।

পূজা জানান, ফ্ল্যাটের মধ্যে তাকে ধর্ষণের চেষ্টা করেন পরিচালক সুমন দাস। রীতিমতো তাকে ফ্ল্যাটে আটকে রেখে দেন, অত্যন্ত বুদ্ধিমত্তার সঙ্গে নিজেকে বাথরুমে বন্ধ করে দেন পূজা। অন্যদিকে অনবরত দরজা খোলার হুমকি দেন পরিচালক, অনেক ধস্তাধ্বস্তি হয় পরে পূজাকে উদ্ধার করেন পরিচালকের প্রতিবেশী।


বিজ্ঞাপন


পরিচালকের বিরুদ্ধে একই অভিযোগ এনেছেন অভিনেত্রী সোমদত্তা মিত্রও। সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে অভিনেত্রী বলেন, ‘সুমন দাসের জন্য আমি ইন্ডাস্ট্রি বদলে অন্য চাকরি করছি। ইন্ডাস্ট্রিরা তার মতো মানুষে ভরে গেছে। রীতিমতো ভয় ঢুকে গেছে ওর জন্য। সুমনের একটা অদ্ভুত জেদ ছিল। ও বার বার বলত, কেন আমার গার্লফ্রেন্ড হবি না। বার বার না করার পরও শোনেনি। ব্লক করে দেই। তারপরেও থামেনি বাড়ির সামনে মদ্যপ অবস্থায় এসে গালিগালাজ করেন। ২০১৫ সালে থানায় অভিযোগও দায়ের করি, অবশেষে কলকাতা ছেড়ে চাকরি নিয়ে কেরল চলে যেতে বাধ্য হই।’

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আয় তবে সহচরী’, ওয়েব সিরিজ ‘গভীর জলের মাছ’সহ একাধিক ছবি ও সিরিয়াল পরিচালনা করেছেন সুমন।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর