শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ব্রাজিল-সার্বিয়া ম্যাচ নিয়ে রনির ভবিষ্যদ্বাণী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২, ০৭:৫৫ পিএম

শেয়ার করুন:

ব্রাজিল-সার্বিয়া ম্যাচ নিয়ে রনির ভবিষ্যদ্বাণী

শুরু হয়েছে ফুটবল বিশ্বকাপ। এই গ্রেটেস্ট শো অন আর্থ নিয়ে উন্মাদনা শুরু হয়েছিল কয়েকমাস আগে। তবে খেলা শুরু হওয়ার সঙ্গে সঙ্গে পছন্দের দল নিয়ে বাহাস বেশ জমে উঠেছে। নানা যুক্তি দিয়ে নিজের দলকে এগিয়ে রাখতে চাইছেন তারা।

এদিকে শোবিজ তারকাদের মধ্যেও চলছে ফুটবল নিয়ে মাতামাতি। কেউ কেউ পছন্দের দলের সমর্থনে সামাজিক মাধ্যমে নানারকম পোস্ট করছেন। আবার যারা প্রিয় দলের খবর জানাচ্ছেন না, তাদের পছন্দের দলের নাম জানতে উদ্রগীব হয়ে আছেন অনুরাগীরা।


বিজ্ঞাপন


মীরাক্কেল খ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনির প্রিয় দল ব্রাজিল। আজ ২৪ নভেম্বর দিবাগত রাত একটায় কাতার বিশ্বকাপের আসরে প্রথমবার মাঠে নামতে চলেছে দলটি। এই খেলায় ব্রাজিলের প্রতিপক্ষ হিসেবে থাকবে সার্বিয়া। আসন্ন এই ম্যাচে ব্রাজিলের জয় নিশ্চিত বলে ভবিষ্যদ্বাণী করলেন রনি।

রনি বলেন, ‘আমি যে কারও সঙ্গে বাজি ধরেও বলতে পারি, আজ ব্রাজিল জিতবে। ব্রাজিলের আজকের জয়ের ব্যাপারে আমার আত্মবিশ্বাসের অবশ্য যুক্তিসঙ্গত কারণও রয়েছে। ব্রাজিল ও সার্বিয়ার দলের পরিসংখ্যান দেখে যে কারও এটা বোঝা উচিত। তাছাড়া বিগত কয়েকটি ম্যাচে বাঘা বাঘা দল অপেক্ষাকৃত কম শক্তিশালী দলের কাছে যেভাবে হেরেছে এখান থেকেও ব্রাজিল শিক্ষা নিয়ে সার্বিয়ার মতো দলের সঙ্গে কোনোরকমের হেলাফেলা না করে বেশ গুরুত্ব দিয়ে খেলবে। আমি আরও মনে করি ব্রাজিল তার সর্বময় ক্ষমতা প্রয়োগ করবে আজকের আসরে। তাছাড়া ব্রাজিলের স্টাইকারও বেশ শক্তিশালী। তাই ব্রাজিলের আজকের জয় নিশ্চিত।’

এ সময় রনি আরও বলেন, ‘আমি এটাও প্রত্যাশা করছি প্রথমার্ধে ব্রাজিল কমপক্ষে দুই গোল দেবে প্রতিপক্ষকে। এই মুহূর্তে ব্রাজিল টিমের খেলোয়াড়রা বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন। আশা করছি, ব্রাজিল আজ আমাদের নান্দনিক খেলা উপহার দেবে।’

কয়েকদিন আগে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন রনি। গত ১৬ সেপ্টেম্বর গাজীপুর জেলা পুলিশ লাইনস মাঠে গাজীপুর মেট্রো পলিটন পুলিশের চতুর্থ বর্ষপূর্তির অনুষ্ঠান ও নাগরিক সম্মেলনে গ্যাস বেলুন বিস্ফোরণে গুরুতর আহত হয়েছিলেন তিনি। এতে তার তার শ্বাসনালী পুড়ে গিয়েছিল। দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর সুস্থ হয়েছেন এ অভিনেতা।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর