শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

ফের বুবলীকে ব্যঙ্গ করলেন অপু

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ০৪:৪১ পিএম

শেয়ার করুন:

ফের বুবলীকে ব্যঙ্গ করলেন অপু

জমে উঠেছে অপু বিশ্বাস ও শবনম বুবলীর লড়াই। এ লড়াই দেখা যাচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। শুরুটা করেছিলেন অপু। গতকাল মঙ্গলবার নিজের ফেসবুকে একটি নিউজ শেয়ার দিয়ে বুবলীকে খোঁচা দেন তিনি। এর জবাব দিতে খুব বেশি সময় নেননি সংবাদ পাঠিকা থেকে নায়িকা হওয়া বুবলী। ইটের বদলে পাটকেল দিয়েই প্রথম ধাপের লড়াই সমাপ্ত করেন তিনি।

এদিকে পাটকেল খেয়ে ফের সরব হয়েছেন অপু। এবার তিনি বুবলীকে শায়েস্তা করতে নিজের ফেসবুকে দিয়েছেন ব্যঙ্গাত্মক একটি পোস্ট। অপু লিখেছেন, ‘শিক্ষিত মানুষের ওয়ালে কল পাড়ের বুলি, বেটি বেটি বেটি…’


বিজ্ঞাপন


apu biswas

সম্প্রতি দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বুবলী দাবি করেন, জন্মদিনে শাকিব তাকে ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন। তার এই কথা কোট করে একাধিক নিউজও হয়। সেইসব নিউজের একটি লিংক নিজের ফেসবুক পেজে শেয়ার করে বুবলীকে খোঁচা দিয়ে অপু লিখেছেন, কী মজা, কী মজা! সঙ্গে জুড়ে দিয়েছেন কয়েকটি হাসির ইমোজি।

বুবলীর চোখ এড়ায়নি সেটি। তিনিও আজ বুধবার সকালে পাল্টা খোঁচা দিয়ে ফেসবুকে লিখেছেন, ‘একজন হঠাৎ করেই বলে উঠল, আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেসবুক ওয়ালে বাঁধাই করে রাখসে। এটাই তো আপনার মজা। এতেই তো বোঝা যায় তার শয়নে-স্বপনে শুধুই আপনি। হা হা হা।’

এবার অপু দ্বিতীয় ধাপের লড়াই শুরু করতেই নেটিজেনরা বুবলীর উত্তরের অপেক্ষায় আছেন। দেখা যাক, রণাঙ্গনে অপুকে প্রতিহত করতে এবার কোন রূপ ধারণ করেন তিনি।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর