শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

মেসির হাতে বিশ্বকাপ দেখতে চান পরীমণি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২, ০২:৫৩ পিএম

শেয়ার করুন:

মেসির হাতে বিশ্বকাপ দেখতে চান পরীমণি

সাধারণ মানুষের মতো ফুটবল উন্মাদনায় ভাসছেন তারকারা। একে একে তারা জানাচ্ছেন পছন্দের দলের নাম। চিত্রনায়িকা পরীমণিও চুপ থাকতে পারলেন না। গণমাধ্যমকে জানিয়েছেন তার সমর্থিত দলের নাম।

ছোটবেলা থেকেই খেলাধুলা পছন্দ করেন পরী। সেকারণে ফুটবল বিশ্বকাপ নিয়ে তার উন্মাদনা একটু বেশি। মূলত, এলাকার বড় ভাইদের উন্মাদনা দেখেই ফুটবলের প্রেমে পড়ে যান এ নায়িকা।  


বিজ্ঞাপন


প্রিয় দল সম্পর্কে পরী বলেন, ‘আর্জেন্টিনার খেলা এবং আচরণ সবার থেকে আলাদা। গাব্রিয়েল বাতিস্তুতা, হার্নান ক্রেসপো, পাবলো আইমার ছিলেন আমার প্রথম ভালোবাসা। তাদের খেলা দেখে দারুণ মজা পেতাম। তারপর এলেন ফুটবল যাদুকর লিওনেল মেসি। তাকে নিয়ে বলে শেষ করা যাবে না। তার ভক্ত হিসেবে আমি আনন্দিত। বহু বহু ম্যাচ তিনি আনন্দে পূর্ণ করেছেন, মন ভরিয়েছেন। তিনিই এখন আমার সবচেয়ে পছন্দের খেলোয়াড়। এবার বিশ্বকাপ মেসির হাতে দেখতে পারলে খুব খুশি হব। তার মতো প্লেয়ার ফুটবল বিশ্বের অহংকার।’

রোববার (২০ নভেম্বর) থেকে শুরু হচ্ছে বিশ্বকাপ ফুটবল। প্রথম দিন নামছে আয়োজক দেশ কাতার। তাদের প্রতিপক্ষ ইকুয়েডর। এই ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায়। আসরের ফাইনাল ১৮ ডিসেম্বর।

এদিকে পরী এখন কোনো সিনেমার কাজ করছেন না। ছেলেকে সময় দিচ্ছেন। এটাই উপভোগ করছেন তিনি। যদিও কয়েকদিন আগে স্বামী রাজের সঙ্গে মিমের ‘পরকীয়া’ সম্পর্কের ইঙ্গিত দিয়ে নেট-দুনিয়া সরগরম করে ফেলেছিলেন।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর