বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

তাহলে করণের ছবিতে অভিনয় করবেন রণলিয়ার কন্যা?

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭ নভেম্বর ২০২২, ০৯:৪৪ এএম

শেয়ার করুন:

তাহলে করণের ছবিতে অভিনয় করবেন রণলিয়ার কন্যা?

কাপুর ও ভাট পরিবারে এখন খুশির রোশনাই। প্রথম সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভাট। গতকাল রোববার সকালে মুম্বাইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে ফুটফুটে কন‍্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি। বাবা হয়েছেন রণবীর কাপুর। সব মিলিয়ে হইহই কাণ্ড জুটির পরিবারে।

দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক রণবীর-আলিয়ার। চলতি বছরের এপ্রিল মাসে বিয়ের পিঁড়িতে বসেন দুজনে। বেশ অনেকদিন ধরেই বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল তাদের। কিন্তু হঠাৎ করেই কিছুদিনের প্রস্তুতিতে বিয়ে ঠিক করে ফেলেন কাপুর এবং ভাট পরিবার। রণবীরের মুম্বাইয়ের ফ্ল‍্যাটের ব‍্যালকনিতেই বিয়ে সারেন তারা।


বিজ্ঞাপন


এপ্রিলে বিয়ের পর জুন মাসেই সন্তানসম্ভবা হওয়ার কথা ঘোষণা করেন আলিয়া। বিয়ের মাত্র তিন মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশের পর ট্রোলের মুখে পড়েছিলেন তিনি। এবার সাত মাসের মাথায়ই সন্তানের জন্মও দিয়ে দিলেন অভিনেত্রী। একদিকে যখন শুভেচ্ছা বার্তায় ভাসছেন তারকা দম্পতি, অন‍্যদিকে সামাজিক মাধ্যমে শুরু হয়ে গেছে ট্রোলের বন‍্যা।

Alia

আর এই মিম, ট্রোলের মধ‍্যে অবধারিতভাবে টেনে আনা হয়েছে করণ জোহরের নাম। কেউ লিখেছেন, করণ ইতিমধ‍্যেই ‘রালিয়া’র সন্তানকে ধর্মা প্রোডাকশনের ছবিতে কাস্ট করে ফেলেছেন। আবার কারোর কটাক্ষ, ‘স্টুডেন্ট অব দ‍্য ইয়ার-সেভেন’ সিনেমায় ডেবিউ করবে আলিয়ার মেয়ে। নতুন স্টারকিড পেয়ে করণের তো পাগল হওয়ার জোগাড় নির্ঘাত।

এদিকে আলিয়ার মা হওয়ার খবর সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন করণ নিজেও। আলিয়া-রণবীর এবং তার নিজের একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, আমার হৃদয় ভালবাসায় পরিপূর্ণ। এই জগতে তোমাকে স্বাগত ছোট্ট মেয়ে। অনেক ভালোবাসা তোমার জন‍্য অপেক্ষা করে রয়েছে। তোমাদের জন‍্য অনেক ভালবাসা আলিয়া-রণবীর। আমি একজন গর্বিত দাদু।


বিজ্ঞাপন


/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর