রোববার, ১২ মে, ২০২৪, ঢাকা

অবশেষে হল পেল ‘কুড়া পক্ষীর শূন্যে উড়া’

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩ নভেম্বর ২০২২, ০৬:৪১ পিএম

শেয়ার করুন:

অবশেষে হল পেল ‘কুড়া পক্ষীর শূন্যে উড়া’

প্রেক্ষাগৃহ না পাওয়ায় ‘কুড়া পাখির শূন্যে উড়া’ সিনেমাটির মুক্তি নিয়ে একরকম সংশয় দেখা দিয়েছিল। হল মালিকেরা ছবিটি চালাতে রাজি না হওয়ায় অডিটোরিয়াম ভাড়া করে ছবি প্রদর্শনের সিদ্ধান্ত নিয়েছিলেন নির্মাতা। তবে সে পথে আর এগুতে হলো না তাকে। অবশেষে স্টার সিনেপ্লেক্স রাজি হয়েছে সিনেমাটি প্রদর্শন করতে। সংবাদমাধ্যমকে এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন ছবিটির নির্মাতা মুহাম্মদ কাইউম।

আগামীকাল শুক্রবার বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে ছবিটি। চলতি মাসের ১০ তারিখ পর্যন্ত সিনেমাটি প্রদর্শন করা হবে এই প্রেক্ষাগৃহে। প্রতিদিন দুটি করে শো দেখানো হবে। একটি শো শুরু হবে বেলা ১১টায়। দ্বিতীয় শো শুরু হবে বিকেল সাড়ে চারটায়।


বিজ্ঞাপন


তবে নির্মাতা মনে করছেন দর্শক সিনেমাটি দেখতে এলে হল মালিকদের আগ্রহ বাড়বে। দর্শকের উদ্দেশ্যে তিনি বলেন, ‘শুভবোধ সম্পন্ন মানুষকে অনুরোধ করব, সিনেমাটি দেখতে আসুন। আপনারা সিনেমাটি দেখলে হয়ত হল মালিকেরা আগ্রহী হবে। এ ধরনের সিনেমা দেখতে আসলেই ভিন্ন রকম গল্প নিয়ে সিনেমা নির্মাণে নির্মাতারা সাহস পাবেন।’

হাওড়ের জল ও কাদার গল্পে বোনা হয়েছে ‘কুড়া পক্ষীর শূন্যে উড়া’ ছবিটি। বিরূপ প্রাকৃতিক পরিবেশে বৈষম্য-বঞ্চনার মাঝে টিকে থাকতে প্রান্তিক মানুষকে সম্মিলিত সংগ্রাম করে যেতে হয়। সেই সংগ্রামের নির্মাতা ও প্রযোজক কাইয়ুম তুলে ধরেছেন পর্দায়।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অভিনয়ে জয়িতা মহলানবিশ, উজ্জ্বল কবির হিমু, সুমি ইসলাম, সামিয়া আকতার বৃষ্টি, বাদল শহীদ, মাহমুদ আলম ও আবুল কালাম আজাদ।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর