শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

একই দিনে শুটিংয়ে নামলেন অপু-বুবলী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২ নভেম্বর ২০২২, ০১:০১ পিএম

শেয়ার করুন:

একই দিনে শুটিংয়ে নামলেন অপু-বুবলী

কাকতালীয় হলেও একই দিনে শুটিংয়ে নামছেন অপু বিশ্বাস ও শবনম বুবলী। এরমধ্যে একজন শুটিং করবেন মানিকগঞ্জে অন্যজন সিলেটে।

বন্ধন বিশ্বাস পরিচালিত সরকারি অনুদানের সিনেমা ‘লাল শাড়ি’র শুটিং করছেন অপু বিশ্বাস। তাঁত শিল্পকে উপজীব্য করে এই ছবির গল্প। সেইসঙ্গে আছে প্রেম। প্রথম দিনে হবে গানের দৃশ্যধারণ। নায়ক সাইমন ‘লাল শাড়ি’ বোনেন। সেই শাড়িতে নিজেকে মুড়িয়ে বিয়ের স্বপ্ন দেখেন অপু বিশ্বাস। কল্পনায় ভেসে আসে সুখের বিভিন্ন স্মৃতি— এমন প্রেক্ষাপটে গানের দৃশ্য ধারণ করা হচ্ছে। গানটিতে কণ্ঠ দিয়েছেন কোনাল ও কিশোর।


বিজ্ঞাপন


অন্যদিকে সিলেটে শুরু হয়েছে মাহফুজ আহমেদ-বুবলীর ‘প্রহেলিকা’ সিনেমার শুটিং। এটির পরিচালক চয়নিকা চৌধুরী। ১৩ নভেম্বর পর্যন্ত সেখানে কাজ করবেন।

ছবি সম্পর্কে চয়নিকা চৌধুরী গণমাধ্যমকে জানিয়েছেন, মাহফুজকে তিনি তার প্রথম সিনেমাতেই কাস্ট করতে চেয়েছিলেন। কিন্তু পারেননি। এবার সেই ইচ্ছা পূরণ হয়েছে। আর বুবলী এই সিনেমার গল্পের সঙ্গে দারুণ মানিয়ে যায়। তাই জুটি হিসেবে মাহফুজ-বুবলীকে বেছে নিয়েছেন।

প্রসঙ্গত, অপু ও বুবলী সুপারস্টার শাকিব খানের জীবনের সঙ্গে জড়িত। কয়েকবছর আগে অপুর সঙ্গে বিচ্ছেদ হয় শাকিবের। এরপর বুবলীকে বিয়ে করেন শাকিব। দীর্ঘদিন গোপন রাখার পর বিয়ের খবর প্রকাশ্যে আসে। তবে বুবলীর সঙ্গে শাকিবের বিচ্ছেদ হয়েছে কি না— সেটা এখনও স্পষ্ট নয়।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর