শুক্রবার, ৩ মে, ২০২৪, ঢাকা

প্রথমবার মঞ্চে অভিনয় করলেন ভাবনা

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২২, ০১:১৯ পিএম

শেয়ার করুন:

প্রথমবার মঞ্চে অভিনয় করলেন ভাবনা

প্রতিযোগিতার ইঁদুর দৌড়ে কখনও শামিল হন না অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। যা কিছু ভালো তা দিয়েই নিজের ঝুলি পূর্ণ করতে চান তিনি। সেকারণে নাটক, চলচ্চিত্রে প্রশংসিত হয়েও প্রতিনিয়ত নিজেকে ভাঙাচোরায় ব্যস্ত থাকেন। তারই ধারাবাহিকতা মেধাবী এই অভিনেত্রী প্রথমবার অভিনয় করলেন মঞ্চে।

এ প্রসঙ্গে ঢাকা মেইলকে ভাবনা বলেন, “ড. নীলিমা ইব্রাহিমের একটা বই আছে ‘আমি বীরাঙ্গনা বলছি’। সেই বইটা থেকে একটি অংশে আমরা অভিনয় করেছি।”


বিজ্ঞাপন


প্রথমবার মঞ্চে অভিনয় করে বেশ উচ্ছ্বসিত ভাবনা। সেই উচ্ছ্বাস ও ভালোলাগা তিনি ব্যক্ত করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ফেসবুকে ভাবনা লিখেছেন, ‘প্রথমবার মঞ্চে অভিনয় করলাম। এ এক অন্যরকম অনুভূতি ,নিজেকে আমি চ্যালেঞ্জের মধ্যে ফেলতে চাই সবসময়, অভিনেতা হিসেবে। সেই চ্যালেন্জ মোকাবেলা করতে চাই সবসময়। ভালো অভিনেতা হতে চাইলে অবশ্যই শেখার শেষ নেই। এই যাত্রায় আমি তাদের বেশি ধন্যবাদ দিতে চাই যারা আমার পাশে ছিলেন না। যারা সবসময় সবকিছুতেই হাসাহাসি করতে পছন্দ করেন মানুষকে নিয়ে। আমি জানি এখন বলবেন, নায়িকা হয়ে আবার থিয়েটার!’

bhabna

এরপর তিনি লেখেন, ‘ভুলে যাবেন না পৃথিবীর সব বিখ্যাত অভিনেতারা থিয়েটার করেই বড় অভিনেতা হয়েছেন। আমি কখনও আমার কাজের সঙ্গে অসততা করি না। পুরোটাই চাই আমার। ভালো অভিনেতা হওয়ার জন্য আমাকে যত কষ্টই করতে হোক না কেন, আমি করব। আমি কখনও বসে থাকি না আর থাকবও না। নিজের কাজটা প্রতিনিয়ত করে যাওয়াটাই আমার কাজ।’

সম্প্রতি চলচ্চিত্র নিয়েই ব্যস্ত সময় কাটছে ভাবনার। ‘দামপাড়া’ নামের একটি সিনেমার কাজ শেষ করেছেন। এতে তাকে দুটি বয়সের চরিত্রে অভিনয় করতে হয়েছে। দেশের প্রথম ফিমেল অ্যাম্বেসেডর মাহমুদা হকের চরিত্রে অভিনয় করেছেন তিনি।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর