বুধবার, ১ মে, ২০২৪, ঢাকা

কলকাতায় ‘হাওয়া’ দেখতে দর্শকের ভিড়

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ০৩:০৮ পিএম

শেয়ার করুন:

কলকাতায় ‘হাওয়া’ দেখতে দর্শকের ভিড়

দেশের ‘হাওয়া’ এখন কলকাতায় বইছে। চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে সেখানকার স্থানীয় সময় বেলা ১টায় নন্দন–১ এ প্রথম প্রদর্শন হয় সিনেমাটি। বাংলাদেশি এই ছবি দেখতে বেলা পৌনে ১১টা থেকে হলের সামনে ভিড় করেছেন কলকাতার সিনেমাপ্রেমীরা।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে অপেক্ষারত দর্শকের ছবি। এ ছাড়া ছবির অভিনেতা চঞ্চল চৌধুরী কলকাতা থেকে ভিড়ের একটি ভিডিও প্রকাশ করেছেন। সেখানে দেখা যায় সব বয়সের দর্শক ছবিটি দেখার জন্য হলের সামনে লাইন ধরে কেউ দাঁড়িয়ে আছেন, কেউ বসে আছেন।


বিজ্ঞাপন


বিকেল ৪টায় রবীন্দ্র সদনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। সম্মানিত অতিথি হিসেবে পশ্চিমবঙ্গ সরকারের তথ্য প্রযুক্তি ও ইলেকট্রনিকস এবং পর্যটন দফতরের ভারপ্রাপ্ত মন্ত্রী বাবুল সুপ্রিয় এবং বিশেষ অতিথি হিসেবে প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক গৌতম ঘোষ উপস্থিত থাকবেন।

বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে বাংলাদেশের চলচ্চিত্র জগৎ থেকে অন্যান্যের মধ্যে উপস্থিত থাকবেন জয়া আহসান, চঞ্চল চৌধুরী ও মোশাররফ করিম।

ঐতিহাসিক প্রেক্ষাগৃহ নন্দন-১, ২ ও ৩-এ ২৯ অক্টোবর থেকে ০২ নভেম্বর পর্যন্ত প্রতিদিন দুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত চলচ্চিত্র উৎসব জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। উৎসবে ‘হাসিনা অ্যা ডটার্স টেল’, ‘হাওয়া’, ‘পরাণ’ এবং ‘চিরঞ্জীব মুজিব’সহ মোট ৩৭টি চলচ্চিত্র প্রদর্শিত হবে।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর