সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

যেকোনো ঠিকানায় হাজির হচ্ছে ‘দামাল’

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২১ অক্টোবর ২০২২, ০২:১৬ পিএম

শেয়ার করুন:

যেকোনো ঠিকানায় হাজির হচ্ছে ‘দামাল’

আগামী ২৮ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে দামাল’ সিনেমাটি। এই মুহূর্তে জোর প্রচারণায় ব্যস্ত ছবিটির নির্মাতা ও অভিনয়শিল্পীরা। তাদের প্রচারণায় দেখা গেছে ভিন্নতা। যেকোনো স্থানে যখন তখন বিনা নোটিশে হাজির হচ্ছেন তারা।

‘দামাল’-এর ফেসবুক পেজ থেকেও দেওয়া হয়েছে এমন ঘোষণা। সেখানে জানানো হয়েছে, লাইভ টকশো, প্রতিষ্ঠাবার্ষিকী, অ্যাওয়ার্ড অনুষ্ঠান, বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক— ‘দামাল’ টিম হাজির হয়ে যাচ্ছে যেকোনো ঠিকানায়, যখন-তখন! আপনি তৈরি তো?


বিজ্ঞাপন


এর আগে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে একটি লাইভ টকশো দুই পক্ষের তর্কে যখন জমে উঠেছে ঠিক তখন সেখানে ঢুকে পড়েন ‘দামাল’-এর অভিনয় শিল্পীরা ও নির্মাতা। সবাইকে জানান সিনেমাটি দেখার আমন্ত্রণ। এছাড়া বিভিন্ন অনুষ্ঠানে ফুটবল হাতে সদলবলে আচমকা ঢুকে পড়ছেন তারা। সবাইকে জানিয়ে দিচ্ছেন—  ‘দামাল’ আসছে ২৮ তারিখে।

নেটিজেনদের মধ্যেও বেশ উন্মাদনা দেখা যাচ্ছে ছবিটির গান ও চরিত্র ঘিরে। এই ছবিতে ‘হাসনা’ চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। অনেক তরুণীই হাসনা সেজে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি প্রকাশ করছেন।

‘দামাল’ টিম আসছে সেখানে সেখানে যখন তখন। এমন আভাস ঝড়ে পড়েছে মিমের কণ্ঠেও। এক সাক্ষাৎকারে তিনি বলেন, “যেকোনো স্থানে যখন তখন আমরা চলে আসতে পারি ফুটবল হাতে। শহরজুড়ে এখন বিরাজ করছে ‘দামাল’ আতঙ্ক।”

মুক্তিযুদ্ধ ও সেই সময়ের স্বাধীন বাংলা ফুটবল দল নিয়ে তৈরি হয়েছে সিনেমাটির গল্প। ফরিদুর রেজা সাগরের কাহিনিতে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই ছবির পরিচালক রায়হান রাফি। পরিচালকের সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য করেছেন নাজিম উদ দোলা।


বিজ্ঞাপন


মিম ছাড়াও এতে অভিনয় করেছেন শরিফুল রাজ, সিয়াম, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, শাহনাজ সুমী, লাক্স তারকা অথৈ, পূজা, বৃষ্টি প্রমুখ।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর