বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪, ঢাকা

বানোয়াট খবরে চটেছেন অক্ষয়

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২২, ১২:০৫ পিএম

শেয়ার করুন:

বানোয়াট খবরে চটেছেন অক্ষয়

তারকাদের ব‍্যক্তিগত জীবন নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। ক‍্যামেরার পেছনে তাদের জীবনটা কেমন, অনস্ক্রিনের থেকে কতটাইবা আলাদা—সেটা সকলেই জানতে চান। ফলে, অনেক সময়েই মিথ্যা খবর ছড়ায় তাদের নামে। সম্প্রতি অক্ষয় কুমারকে নিয়ে এমনি একটি মিথ‍্যে খবর নিয়ে কানাঘুষা শুরু হয় নেটমাধ‍্যমে।

কী এমন ছিল ওই প্রতিবেদনে যার জন‍্য এত শোরগোল? আসলে মুম্বাইয়ের একটি অনলাইন নিউজ পোর্টাল অক্ষয়ের পারিশ্রমিক সম্পর্কে কিছু বিস্ফোরক দাবি করে। প্রতিবেদনে লেখা ছিল, অক্ষয়ের পারিশ্রমিক নিয়ে সবসময়ই চর্চা হয়। উপরন্তু তিনি বছরে একাধিক ছবিতে কাজ করেন, তাই তার কাছে একটি প্রাইভেট জেট থাকা অস্বাভাবিক নয়, যার দাম নাকি প্রায় ২৬০ কোটি টাকা।


বিজ্ঞাপন


স্বাভাবিকভাবেই খবরের সত‍্যতা নিয়ে চর্চা শুরু হয় এবং সেটা গিয়ে পড়ে সোজা অক্ষয়ের নজরে। উত্তর দিতে দেরি করেননি অভিনেতা। প্রতিবেদনের স্ক্রিনশট নিয়ে তিনি তীব্র কটাক্ষ শানিয়েছেন ওই নিউজ পোর্টালের উদ্দেশে। ভিত্তিহীন বানোয়াট খবর ছড়ানোর জন‍্য হাটের মাঝে আক্রমণ করেছেন ক্ষুব্ধ অক্ষয়।

অভিনেতার সমর্থনে মুখ খুলেছেন তার ভক্তরাও। অনেকে অক্ষয়ের ছবির সংলাপ তুলে ব‍্যঙ্গ করেছেন। অনেকে আবার লিখেছেন, প্রতিবাদ করে একদম সঠিক কাজটাই করেছেন অক্ষয়। নয়তো এমন মিথ্যা খবর ছড়াতেই থাকবে।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর