সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

মুক্তির আগেই জনপ্রিয় হয়ে উঠেছে ‘দামাল’-এর ‘হাসনা’

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২২, ০৬:২৭ পিএম

শেয়ার করুন:

মুক্তির আগেই জনপ্রিয় হয়ে উঠেছে ‘দামাল’-এর ‘হাসনা’

বাংলা সিনেমার পালে হাওয়া দিয়েছে ‘পরাণ’ সিনেমাটি। এতে অনবদ্য অভিনয় করে দর্শকের মন জয় করেছেন বিদ্যা সিনহা মিম। সেই রেশ থাকতেই এই তারকা হাজির হচ্ছেন তার নতুন সিনেমা ‘দামাল’ নিয়ে।

চলতি মাসের ২৮ তারিখে প্রেক্ষাগৃহে আসবে ‘দামাল’। মিম এখানে অভিনয় করেছেন হাসনা চরিত্রে। ছবিটি মুক্তির আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে হাসনা।


বিজ্ঞাপন


গ্রামের সহজ সরল ও চঞ্চলা একজন তরুণী হাসনা। ছবির ট্রেলার এবং প্রকাশিত গানে সেভাবেই ধরা দিয়েছেন মিম। বোঝা গেছে, ‘পরাণে’র অনন্যার ঠিক বিপরীত এই চরিত্রটি।

মিম প্রথম যেদিন হাসনার ছবি প্রকাশ করেন সেদিনই মুগ্ধতা প্রকাশ করেছিলেন নেটিজেনরা। এরপর থেকে মাঝে মাঝেই হাসনার বিভিন্ন রূপ নেট দুনিয়ায় তুলে ধরছেন মিম। নেটাগরিকরা মুহূর্তের মধ্যে লাইক,কমেন্ট, শেয়ারে ভরিয়ে দিচ্ছেন ছবিগুলো।

আজ শুক্রবার মিম নিজের ফেসবুকে হাসনার বেশকিছু ছবি সম্বলিত একটি ভিডিও প্রকাশ করেছেন। ক্যাপশনে ‘হাসনা’ নামের সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমোজি। এরপর লিখেছেন, ‘দামাল’ মুক্তি পাচ্ছে আগামী ২৮ অক্টোবর, আপনার নিকটস্থ প্রেক্ষাগৃহে।

এই পোস্টেও ভালোবাসা রেখে এসেছেন মিমের অনুরাগীরা। এসব দেখে খুব সহজেই বোঝা যায় ‘দামাল’ মুক্তির আগেই জনপ্রিয় হয়ে উঠেছে হাসনা।


বিজ্ঞাপন


চরিত্রটি নিয়ে মিমও বেশ উচ্ছ্বসিত। এর এক আগে এক সংবাদ সম্মেলনে তা প্রকাশ করে তিনি বলেন, ‘এবার খুব চ্যালেঞ্জিং চরিত্র করেছি। নিজেকে অনেক ভাগ্যবান মনে করি ওই সময়ের গল্পে কাজ করতে পেরে। আমার বিশ্বাস আগেরবার দর্শক গালি দিয়েছিল, এবার তালি দেবে।’

মুক্তিযুদ্ধ ও সেই সময়ের স্বাধীন বাংলা ফুটবল দল নিয়ে তৈরি হয়েছে সিনেমাটির গল্প। ফরিদুর রেজা সাগরের কাহিনিতে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই ছবির পরিচালক রায়হান রাফী। পরিচালকের সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য করেছেন নাজিম উদ দোলা।

মিম ছাড়াও এতে অভিনয় করেছেন শরিফুল রাজ, সিয়াম আহমেদ, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, শাহনাজ সুমী, লাক্স তারকা অথৈ, পূজা, বৃষ্টি প্রমুখ।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর