শুক্রবার, ৩ মে, ২০২৪, ঢাকা

অমিতাভ-রেখাকে ঘনিষ্ঠ দেখে কেঁদেছিলেন জয়া 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ০৫:৪৯ পিএম

শেয়ার করুন:

অমিতাভ-রেখাকে ঘনিষ্ঠ দেখে কেঁদেছিলেন জয়া 

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে সেসময়ের লাস্যময়ী অভিনেত্রী রেখার প্রেমের গুঞ্জন কারও অজানা নয়। শোনা যায়, গভীর সম্পর্ক ছিল তাদের মাঝে। কিন্তু শেষ পর্যন্ত অমিতাভ গাঁটছড়া বাঁধেন জয়া বচ্চনের সঙ্গে। রেখা আপন করে নেন একাকীত্বকে।

এ নিয়ে জয়া কখনও মুখ খোলেননি। তবে রেখাকে যে স্বামীর আশেপাশে সহ্য করতে পারতেন না তা স্পষ্ট হয় ‘মুকাদ্দার কা সিকান্দার’ সিনেমাটি দেখার সময়। এই ছবিতে অমিতাভ-রেখার ঘনিষ্ঠ দৃশ্য দেখে কেঁদেছিলেন জয়া। ঘটনাটির একমাত্র সাক্ষী ছিলেন আবার রেখা। এক সাক্ষাৎকারে তিনিই সংবাদমাধ্যমকে জানান এ বিষয়ে।


বিজ্ঞাপন


ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে রেখা এ প্রসঙ্গে বলেন, “মুক্তি পাওয়ার আগে গোটা বচ্চন পরিবারের জন্য ‘মুকাদ্দার কা সিকান্দার’ ছবিটি আগাম স্ক্রিনিং করা হয়েছিল। সেদিন আমিও হলে ছিলাম। তবে প্রজেকশনের রুমে। জয়া সামনের সারিতে বসেছিলেন। আমি তাকে স্পষ্ট দেখতে পাচ্ছিলাম। আমার আর অমিতাভের ঘনিষ্ঠ দৃশ্যের সময় তার চোখ থেকে পানি পড়ছিল।”

জানা যায়, এ ঘটনার পর থেকেই মুখ দেখাদেখি বন্ধ হয় রেখা-জয়ার। কেননা  ঘটনাটি জানাজানি হওয়ার পর রেখাকে অনেকেই জানিয়েছিল অমিতাভ আর তার সঙ্গে পর্দা ভাগ করবেন না। এতে রেখাও বেশ চটেছিলেন। পরে অবশ্য বিভিন্ন সময় বিভিন্ন সাক্ষাৎকারে ঘটনাটিকে গুজব বলে উড়িয়ে দেন রেখা। সেই সঙ্গে জয়ার সঙ্গে তার ভালো সম্পর্ক বিদ্যমান বলেও উল্লেখ করেন।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর