শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

ডিভোর্স নিয়ে মুখ খুললেন বুবলী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০ অক্টোবর ২০২২, ১২:৩৪ পিএম

শেয়ার করুন:

ডিভোর্স নিয়ে মুখ খুললেন বুবলী

কয়েকদিন আগে প্রকাশ পেয়েছে শাকিব খান-বুবলীর গোপন বিয়ে ও সন্তানের খবর। এখন শোনা যাচ্ছে, আট মাস আগে বিবাহবিচ্ছেদ হয় তাদের। সূত্রের বরাত দিয়ে একাধিক গণমাধ্যম এই খবর প্রকাশ করেছে।

২০২১ সাল থেকেই শাকিব খান ও বুবলির মধ্যে বিবাদ শুরু। সে বছর ১৮ ফেব্রুয়ারি ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার সাইনিং অনুষ্ঠানে দুজন মুখোমুখি হলেও কেউ কারও সঙ্গে কথা পর্যন্ত বলেননি। তারপরেও সিনেমার শুটিং করেছেন।


বিজ্ঞাপন


শাকিব খান যুক্তরাষ্ট্রে থাকা অবস্থায় বুবলি ২০২১ সালের ডিসেম্বরে যুক্তরাষ্ট্রে গেলে দুজনের মধ্যে সম্পর্কের বরফ গলতে শুরু করে। কিন্তু বুবলি বাংলাদেশে ফিরে আসার পর তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে দূরত্ব বাড়তেই থাকে। এই দূরত্ব-বিবাদের কারণেই তাদের বিচ্ছেদ হয়েছে বলে সূত্রগুলো জানায়।

তবে বিচ্ছেদের বিষয়টি অস্বীকার করেছেন বুবলী। তিনি মনে করেন, উদ্দেশ্যপ্রণোদিতভাবে কেউ এমন গুঞ্জন ছাড়াচ্ছেন। বুবলীর ভাষায়, ‘এ ধরনের কথা কে বা কারা ছড়াচ্ছে আমি বুঝতে পারছি না। তবে শিগগিরই জানতে পারব।’

কয়েকদিন আগে ‘লিডার— আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব-বুবলী। তখন পুরোটা সময় তারা কথা বলেননি। দূরত্ব বজায় রেখে দৃশ্যধারণে অংশ নিয়েছেন। এ থেকে ধরে নেওয়া হচ্ছে, তাদের বিচ্ছেদের গুঞ্জন সত্য।

এর আগে এক ফেসবুক পোস্টে বুবলী জানিয়েছিলেন, তার সঙ্গে শাকিব খানের বিয়ের তারিখ ছিল ২০১৮ সালের ২০ জুলাই। আর ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান শেহজাদের জন্ম হয়।


বিজ্ঞাপন


/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর