রোববার, ১৯ মে, ২০২৪, ঢাকা

অর্থাভাবে চিকিৎসা বন্ধ, সাহায্য পাঠানোর ঠিকানা দিলেন আকবর

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭ অক্টোবর ২০২২, ০৬:৫০ পিএম

শেয়ার করুন:

অর্থাভাবে চিকিৎসা বন্ধ, সাহায্য পাঠানোর ঠিকানা দিলেন আকবর

‘তোমার হাত পাখার বাতাসে’ খ্যাত কণ্ঠশিল্পী আকবর ভালো নেই। কিডনিজনিত জটিলতাসহ বিভিন্ন রোগে ভুগলেও বর্তমানে অর্থাভাবে চিকিৎসা বন্ধ এই গায়কের। তার অসুস্থতার খবর সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেতে অনেকেই তাকে সাহায্য করার ইচ্ছা পোষণ করেছেন। এবার তাদের উদ্দেশ্যে এই গায়ক দিলেন সাহায্য পাঠানোর ঠিকানা।

সম্প্রতি নিজের ফেসবুকে আকবর লিখেছেন, ‘টাকার অভাবে চিকিৎসা করাতে পারছি না। অনেকেই আমাদের কাছে বিকাশ নাম্বার চেয়েছেন। এটাই আমাদের বিকাশ এবং ব‍্যাংক অ‍্যাকাউন্ট। আকবরের বিকাশ নাম্বার: ০১৭১২-৫৯০০৫৬। সোনালী ব্যাংক, মো: আকবর আলী গাজী, সঞ্চয়ী হিসাব নং – ৪৪৩৯৬০১০১৬০৬২। ইউসিবি ব্যাংক, মিরপুর শাখা, মো: আকবর আলী গাজী, অ্যাকাউন্ট নাম্বার – ০৫৬৩২০১০০০০৬৭৪৯০।’


বিজ্ঞাপন


দীর্ঘদিন ধরে কিডনিজনিত জটিলতাসহ বিভিন্ন রোগে ভুগছেন আকবর। মাঝে কয়েকমাস সুস্থ থাকলেও ১৪ সেপ্টেম্বর ফের অসুস্থ হয়ে ভর্তি হন রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে। এরপর সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি।

কিন্তু অর্থে টান পড়ায় গত ২৬ সেপ্টেম্বর তাকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে আসেন তার স্ত্রী। এরপর থেকে বেশ মানবেতরভাবেই কাটছে এই গায়কের জীবন।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর