শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

নতুন উদ্যোমে ফিরছে জাজ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫ অক্টোবর ২০২২, ০৫:২১ পিএম

শেয়ার করুন:

নতুন উদ্যোমে ফিরছে জাজ

প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া ঢাকঢোল পিটিয়ে যাত্রা শুরু করেছিল। পথচলার পরতে পরতে তারা নিজেদের প্রমাণ করেছে। সংস্থাটির হাত ধরে ঢালিউডে যেমন জায়গা করে নিয়েছেন একাধিক অভিনয়শিল্পী, তেমনই ঢাকাই সিনেমা পেয়েছে বেশকিছু ব্যবসাসফল ও প্রশংসিত চলচ্চিত্র।

বেশকিছুদিন হলো সংস্থাটি এক প্রকার নীরব ছিল। নতুন চলচ্চিত্র নির্মাণে তাদের সেই স্বভাবসুলভ উদ্যোম দেখা যায়নি। এতে নিন্দুকেরা ধরে নিয়েছিলেন জাজ বোধহয় হারিয়ে গেছে। ধারণাটিকে উড়িয়ে দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টের মাধ্যমে প্রতিষ্ঠানটি জানিয়ে দিল ফের নতুন উদ্যোমে ফিরছে তারা।


বিজ্ঞাপন


আজ বুধবার জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেজে লেখা হয়েছে, “অনেকদিন পর আবার নিজের ফর্মে ফিরছে জাজ। অর্থাৎ নতুন নায়ক-নায়িকা নিয়ে সিনেমা বানানো। জাজ সবসময় এটা করে। কারণ জাজ বিশ্বাস করে সিনেমা হিট করতে দরকার ভালো গল্প, ভালো মেকিং আর স্মার্ট মার্কেটিং। তারকা নয় । শেষ ২০১৮ সালে ‘পোড়ামন টু’ -এ নতুন নায়ক-নায়িকা নিয়ে সিনেমা মুক্তি দিয়েছে জাজ।”

এরপর নতুন সিনেমার ঘোষণা দিয়ে জাজ আরও লিখেছে, ‘এবার পাঁচ বছর পর ২০২৩ এর রোজার ঈদে জাজ নতুন নায়ক-নায়িকা নিয়ে আসছে । নায়ক-নায়িকা সবাই চূড়ান্ত । সিনেমা: বারুদ, পরিচালক:  সৈকত নাসির, প্রযোজনা ও পরিবেশনা: জাজ মাল্টিমিডিয়া।’

এসময় জানানো হয়, নতুন এই সিনেমার নায়ক নির্বাচনের উদ্দেশ্যে জাজের ফেসবুক পেজে ঘোষণা দেওয়া হয়েছিল। প্রায় ২০ হাজার প্রতিযোগীর মাঝ থেকে একজনকে বেছে নেওয়া হয়েছে ‘বারুদ’-এর নায়ক হিসেবে। খুব শিগগিরই সিনেমাটির নায়ক-নায়িকাকে সামনে আনবে প্রতিষ্ঠানটি।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর