শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

কারা এসেছেন আলিয়ার সাধের অনুষ্ঠানে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫ অক্টোবর ২০২২, ০৪:২২ পিএম

শেয়ার করুন:

কারা এসেছেন আলিয়ার সাধের অনুষ্ঠানে

আজ বুধবার সকাল থেকেই রণবীর কাপুর ও আলিয়া ভাটের বাড়িতে আতিথি আপ্যায়নের ধুম পড়েছে। বলিউডের অনেকেই উপস্থিত হয়েছেন এই তারকাদ্বয়ের ঘরে। কেননা আজ যে হবু মা আলিয়ার সাধ। সেকারণেই এত আয়োজন।

সম্প্রতি বলিউডে সুদিন ফিরিয়ে এনেছে রণলিয়ার ছবি ‘ব্রক্ষ্মাস্ত্র’। সাধের অনুষ্ঠানেও রয়েছে সেই আমেজ। সিনেমাটির প্রযোজক করণ জোহর সবার আগে হাজির হয়েছেন আলিয়া-রণবীরের বাড়িতে। এরপরই আসেন রণবীরের মা নীতু কাপুর আর বোন ঋদ্ধিমা কাপুর এবং আলিয়ার বাবা মহেশ ভাট আর বোন শাহিন ভাট।


বিজ্ঞাপন


অনুষ্ঠানে যোগ দিয়েছেন জোহর ও ভাট পরিবারের কাছের মানুষ কাজল আনন্দ। এসেছেন শাম্মি কাপুরের বউ নীলা দেবি আর শামির মেয়ে কাঞ্চন। অনুষ্ঠানে আরও যোগ দিয়েছেন অয়ন মুখোপাধ্যায়, সস্ত্রীক রোহিত ধাওয়ান, রণবীরের পিসি রীমা জৈন আর চাচাতো বোন করিশমা কাপুর।

বি-টাউনের মানুষ বলতে ওই কাছের কয়েকজনকে বলেছেন রণবীর-আলিয়া দম্পতি। অতিথি তালিকা করতে প্রাধান্য দিয়েছেন পরিবার ও আত্মীয় স্বজনদের নাম। তাদের বিয়ের অনুষ্ঠানেও দেখা গিয়েছিল এমন চিত্র।

জানা গেছে, আগামী জুনে আলিয়ার কোল আলো করে আসবে নতুন অতিথি। এ নিয়ে রণলিয়ার অনুরাগীদের আগ্রহের কমতি নেই। প্রিয় তারকাদ্বয়ের সন্তানের মুখ দেখতে তারাও উদ্গ্রীব। তার আগে আয়োজিত এই সাধের অনুষ্ঠান যেন তাদের উত্তেজনার উত্তাপ বাড়াল।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর